মালদা জেলায় ভোট পরবর্তী রাজনৈতিক হিংসা অব্যাহত।

0
25

নিজস্ব সংবাদদাতা, মালদা:- মালদা জেলায় ভোট পরবর্তী রাজনৈতিক হিংসা অব্যাহত। মানিকচকের পর এবার বৈষ্ণবনগর, মালদার বৈষ্ণবনগরের জানুটোলা এলাকায় এক কংগ্রেস কর্মীকে পিটিয়ে খুন করার চেষ্টার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। আহত কংগ্রেস কর্মী আশঙ্কা জনক অবস্থায় মালদা শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনা তদন্ত শুরু করেছে কালিয়াচক থামার অন্তর্গত গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ।
অরুন মন্ডল নামে এক কংগ্রেস কর্মীকে রাত্রিবেলা গ্রামের মধ্যে দলবল নিয়ে লাঠি ও রড দিয়ে বেধড়ক মারধর করে কোন চেষ্টা অভিযোগ উঠেছে কালিয়াচক তিন নাম্বার পঞ্চায়েত সমিতির সভাপতির স্বামী তরুণ ঘোষ এর বিরুদ্ধে। আহতর পরিবারের পক্ষ থেকে গোলাপগঞ্জ পুলিশ ফাঁড়ি তে অভিযোগ দায়ের করা হয়েছে।
পরিবারের অভিযোগ রাত্রিবেলা এলাকায় একটি অনুষ্ঠান ছিল সেই অনুষ্ঠান থেকে বাড়িতে ফিরছিল অরুণ মন্ডল। সেই সময়ে তৃণমূল নেতা তরুণ ঘোষ দলবল নিয়ে তার পথ তৎখায় ও তাকে বেধড়ক মারধর করে খুনের চেষ্টা করে। তার অবস্থা আশঙ্কাজনক।
কংগ্রেসের অভিযোগ নির্বাচনে মালদা দক্ষিণ কেন্দ্রে পরাজিত হয়ে তৃণমূল সন্ত্রাস সৃষ্টি করেছে। মানিকচকে যেভাবে কংগ্রেস কর্মীকে খুন করেছে একই কায়দায় বৈষ্ণব নগরেও সন্ত্রাস সৃষ্টি করেছে।

গ্রাম্য বিবাদের জেরে এই ঘটনা। পাল্টা দাবি তৃণমূলের।
ঘটনার তদন্ত শুরু করেছে থানার পুলিশ।