শহরের মানুষ ভোট দেয়নি,তাই উন্নয়নে এক টাকাও বরাদ্দ নয়, ৩ পুরসভার টাকা আটকে রাখার হুঁশিয়ারি উদয়নের।

0
42

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা ১৪ জুনঃ শহরের মানুষ ভোট দেয়নি। তাই শহরের উন্নয়নের জন্য এক টাকাও বরাদ্দ নয়। গতকাল রাতে মাথাভাঙায় নবনির্বাচিত তৃণমূল সাংসদ জগদীশ বর্মা বসুনিয়ার সম্বর্ধনা সভা ছিল। সেখানে বক্তব্য দিতে গিয়ে বিতর্কিত মন্তব্য করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ।
তিনি বলেন,‘ধর্মীয় কারণে শহরের মানুষ বিজেপিকে ভোট দিচ্ছেন। গতকাল আমি আমার দফতরে গিয়েছিলাম। আমি মাথাভাঙ্গা ১ ব্লকের উন্নয়নের জন্য ৪ কোটি টাকা এবং মাথাভাঙ্গা ২ ব্লকের উন্নয়নের জন্য ১০ কোটি টাকা বরাদ্দ করেছিলাম। পাশাপাশি মাথাভাঙা, দিনহাটা শহর এবং কোচবিহারে শহরের জন্য যে টাকা বরাদ্দ করেছিলাম সেটা আমি আটকে দিয়েছি। শহরের মানুষ গ্রামের চেয়ে বেশি চালাক, ঠিক করতে হবে কী চান। তারা উন্নয়ন চান, না ধর্ম চান, ঠিক করতে হবে শহরের মানুষকে।
উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীর এই বক্তব্য ঘিরে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। যদিও পরে ড্যামেজ কন্ট্রোলে নামেন কোচবিহার জেলা তৃণমূল সভাপতি অভিজিৎ দে ভৌমিক। তিনি বলেন, ‘শহরের ফল কেন খারাপ হচ্ছে সেটা খতিয়ে দেখতে হবে। গোটা রাজ্যেই পুরসভাগুলিতে তৃণমূল পিছিয়ে। তাই বলে তো উন্নয়ন বন্ধ থাকবে না। যেভাবে আমরা আগেও শহরে উন্নয়নমূলক কাজ করেছি আগামীতেও করব।’