তৃণমূলের প্রাক্তন বুথ সভাপতিকে মারধরের অভিযোগ উঠলো বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে।

0
30

কোচবিহার, নিজস্ব সংবাদদাতাঃ- ১৬ জুনঃ তৃণমূলের প্রাক্তন বুথ সভাপতিকে মারধরের অভিযোগ উঠলো বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ১নং ব্লকের বলরামপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের চেকাডোরা ভূতপাড়া এলাকায়। আক্রান্ত ওই তৃণমূলের প্রাক্তন বুথ সভাপতি নাম খঞ্জন বর্মন। তিনি বর্তমানে ৮/২২৫ নম্বর বুথের বুথ কমিটির সদস্য।
জানা গেছে, ২০২৪ সালের লোকসভা ভোটে ৩৯ হাজার ২৫০ ভোটে কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী তথা বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক পরাজিত হয় তৃণমূল প্রার্থী জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া। ফলাফল ঘোষণার পর একের পর এক বিজেপি পরিচালিত পঞ্চায়েত প্রধান, উপপ্রধান, গ্রাম পঞ্চায়েত সদস্য, পঞ্চায়েত সমিতির সদস্য ও সাধারণ কর্মীরা। সেই অনুযায়ী বলরামপুর ১নং গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য ও কয়েকজন বিজেপির নেতা কর্মী তৃনমূলে যোগদান করেন। তারপর থেকে স্থানীয় কয়েকজন বিজেপি নেতা এলাকায় নানা ভাবে হুঙ্কার দেয়। তারপর আজ বলরামপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের চেকাডোরা ভূতপাড়া এলাকার তৃণমূলের প্রাক্তন বুথ সভাপতি খঞ্জন বর্মনের উপর হামলা করেন বিজেপি কয়েকজন দুষ্কৃতী। তারপর স্থানীয়রা তাকে উদ্ধার করে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সে চিকিৎসাধীন রয়েছে। পরে পরিবারের পক্ষ থেকে বিজেপির ওই দুষ্কৃতীদের বিরুদ্ধে তুফানগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে বলে জানা গিয়েছে।
এদিন এবিষয়ে আক্রান্ত তৃণমূলের প্রাক্তন বুথ সভাপতি খঞ্জন বর্মন বলেন, আমি ও আমার পরিবার তৃণমূলের সাথে যুক্ত রয়েছি। আমাদের ২২৫ নম্বর বুথে তৃণমূলের ভালো ফল হয়। সেই আক্রোশে বিজেপির কিছু দুষ্কৃতী কয়েকদিন ধরে হুঙ্কার দেয়। তারপর আজ আমার পেছন থেকে উপর হামলা চালিয়েছে। আজ পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।
যদিও ওই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি জেলা সহ সভাপতি উজ্জ্বলকান্তি বসাক বলেন, নিজেদের গোষ্ঠীদ্বন্দ্ব ঢাকতে মিথ্যে নাটক করছে তৃণমূল। এর সাথে বিজেপির কেউ জড়িত নয়।