মাঘফালা বাজারে এক ব্যবসায়ীর বন্ধ কাপড়ের দোকান খুলে দিলেন তৃনমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক ।

0
67


কোচবিহার, নিজস্ব সংবাদদাতাঃ ,১৯ জুনঃ পারিবারিক অশান্তির জেরে সুজিত রাজভার নামে এক কাপড় ব্যবসায়ীর দোকান বন্ধ করে দেয় আত্মীয়-স্বজনেরা। সম্প্রতি এমনি এক ঘটনা ঘটে কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের ফলিমারি অঞ্চলের মাঘফালা বাজারে। ওই ঘটনাকে কেউ কেউ রাজনৈতিক রঙ দেওয়ার চেষ্টা করেছে। সেই ঘটনার খবর পাওয়া মাত্র আজ সকালে কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের ফলিমারি অঞ্চলে গিয়ে সুজিত রাজভারের পারিবারিক বিবাদ মিটিয়ে নিয়ে মাঘফালা বাজারে গিয়ে সুজিত রাজভারের দোকান খুলে দিলেন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক সহ অন্যান্য তৃণমূল নেতৃত্বরা। তার এই উদ্যোগ দেখে খুশি ব্যবসায়ী থেকে স্থানীয় লোকজনরা।
জানা গেছে, ২০২৪ লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর ফলিমারি অঞ্চলের মাঘফালা বাজারে সুজিত রাজভর নামে এক ব্যক্তির দোকান বন্ধ করে দেয় তার আত্মীয় স্বজনরা। কিন্তু তারপর থেকে কিছু মানুষ সেটাকে রাজনৈতিক রঙ লাগানোর চেষ্টা করছে। কিন্তু ওই বাজারের ওই ব্যবসায়ীর দোকান বন্ধ থাকায় নানাভাবে ভুল বার্তা যাচ্ছে। তাই তাদের পারিবারিক সমস্যা মিটমাট করে সুজিত রাজভারের কাপড়ের দোকান খুলে দেয় তৃনমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক।
এদিন তৃনমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক জানান, লোকসভা ভোটের ফলাফলের পর যেহেতু ওই কাপড়ের দোকান বন্ধ হয়। তাই অনেকে এটা নিয়ে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করছে। তাই আমরা স্থানীয় নেতৃত্বরা মিলে মাঘফালা বাজারে গিয়ে সুজিত রাজভারের দোকানটি খুলে দেওয়া হয়।