মালদা তে কংগ্রেস কর্মী খুনের ঘটনায় মৃতের পরিবারের সাথে দেখা করতে পৌঁছালেন রাজ্যের একমাত্র কংগ্রেসের সাংসদ ঈসা খান চৌধুরী।

0
25

নিজস্ব সংবাদদাতা, মালদা, ২০ জুন :- মালদা তে কংগ্রেস কর্মী খুনের ঘটনায় মৃতের পরিবারের সাথে দেখা করতে পৌঁছালেন রাজ্যের একমাত্র কংগ্রেসের সাংসদ ঈসা খান চৌধুরী। মানিকচকের গোপালপুর এলাকায় পৌঁছন কংগ্রেস সাংসদ সহ দলীয় নেতৃত্বরা। পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানিয়ে দ্রুত অভিযুক্তদের গ্রেপ্তার করে আইনি পদক্ষেপ হোক সেই দাবিও তুললেন।

প্রসঙ্গত,চলতি মাসের ৮ তারিখ গোপালপুরের ১ কংগ্রেস কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠে তৃণমূলের বিরুদ্ধে। এলোপাথাড়ি ধরল অস্ত্রের আঘাত করার পর কংগ্রেসকর্মী আকমল শেখের হাসপাতালে মৃত্যু হয়। ঘটনায় অঞ্চল তৃণমূল সভাপতি ও তার দলবলের বিরুদ্ধে অভিযোগ তুলে কংগ্রেস নেতৃত্ব। পরিবারের তরফে ৫৯ জনের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। তরতাজা যুবক তার এই মৃত্যুতে শোকস্তব্ধ রয়েছেন পরিবার সহ গ্রামবাসী। এই খুনের ঘটনার পর থেকে এলাকা জুড়েই একটা আতঙ্কের পরিবেশ রয়েছে। আর এই পরিবারের সাথে দেখা করতে সমবেদনা জানাতে গেলেন দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের কংগ্রেস সাংসদ ইশা খান চৌধুরী। পরিবারের সদস্যদের সাথে কথা বলেন তাদের পাশে থাকার বার্তাও রাখেন। গ্রামবাসীদের একজোট থাকার বার্তা রেখে আতঙ্ক দূর করে এলাকায় শান্তি রাখে সেই বার্তাও রাখলেন তিনি।

প্রসঙ্গে কংগ্রেস সাংসদ ঈশা খান চৌধুরী জানালেন, এই তথ্য যে যুবক উজ্জ্বল ভবিষ্যতের জন্য দৌড়ঝাঁপ করছিলেন। সেনা জওয়ানে যাওয়ার সমস্ত রকম প্রস্তুতি নিয়েছিলেন। তবে এইভাবে তার নির্মম হত্যাই ভেঙে পড়েছে পরিবার। মুখ্যমন্ত্রী ও রাজ্যপালের কাছে দাবি পত্র পাঠিয়েছি। মুখ্যমন্ত্রী যাতে পরিবার জন্য কিছু একটা ব্যবস্থা করুক। কোন দিকে পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়েও তীব্র ক্ষোভ প্রকাশ করেন রাজ্যের একমাত্র কংগ্রেস সাংসদ ঈশা খান চৌধুরী।