ভ্যান চালকের মৃত্যু ঘিরে পথ অবরোধ।

0
23

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ- বাঁকুড়ার বড়জোড়া থানার অন্তর্গত ফুলবেড়িয়া গ্রামে এক ইঞ্জিন ভ্যান চালকের মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। এমনকি পথ অবরোধ করতেও দেখা যায় বাঁকুড়া-দুর্গাপুর এস এইচ নাইন রাজ্য সড়কে।।
পরবর্তীতে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
মৃতের নাম দিলীপ বাউড়ি। জানা গিয়েছে, রবিবার এক ইঞ্জিন ভ্যান চালকের সঙ্গে টোটো চালকের প্যাসেঞ্জার নিয়ে বচসার জেরে প্রাণ হারান ইঞ্জিন ভ্যান চালক। বচসার মাঝে হঠাৎই টোটো চালক লাঠি দিয়ে ইঞ্জিন ভ্যান চালকের মাথায় আঘাত করে এবং তাঁর ফলে মৃত্যু হয়। ঘটনার জেরে এলাকার এক বাসিন্দা ছবি দেবী জানান, ‘ভাড়া নিয়ে প্রথমে বচসা হয় তাঁদের মধ্যে। তারপর দিলীপ বাউড়িকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে টোটো চালক অভিজিৎ ভুঁই। তাঁর পরিবারে সেই একমাত্র উপার্জিত ব্যক্তি। তাই আমরা চাই, দোষীর শাস্তি হোক এবং মৃতের পরিবারকে ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়া হোক।

এদিকে আবার এই বিষয়কে কেন্দ্র করে পথ অবরোধের ডাক দেন স্থানীয় বাউড়ি সমাজের নেতা বাপী বাউড়ি। যার ফলে ব্যস্ত সময়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। তিনি জানান, ‘নিজের আত্মীয়কে ভ্যানে করে নিয়ে যাচ্ছিলেন দিলীপ বাউড়ি। কিন্তু সেইসময় অভিজিৎ ভাবে তাঁর প্যাসেঞ্জারকে নিয়ে যাচ্ছে ইঞ্জিন ভ্যানের চালক দিলীপ। এই নিয়ে বচসার ফলে দিলীপকে মাথায় আঘাত করে অভিজিৎ। তারপর তাঁকে হাসপাতালে নিয়ে গেলেও, কোন লাভ হয় না। তাই আমরা এখন পথ অবরোধ করে পুলিশের আছে আবেদন জানাচ্ছি, ওর ফ্যামিলিটা যেন বেঁচে যায়’।

পথ অবরোধের জেরে দুর্গাপুর- বাঁকুড়া রাজ্য সড়কে যান চলাচলে সমস্যা তৈরি হয়। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে, সেখানে পথ অবরোধকারী বাপি বাউড়ির সঙ্গে তাঁদের বচসা হয়। পরবর্তীতে তাঁরা অবরোধ তুলে নেয়।
সেই সময় বড়জোড়া থানার পুলিশ ও বড়জোড়া ট্রাফিক পুলিশের তৎপরতাই যানবাহন চলাচল স্বাভাবিক হয়।