হারিয়ে যাওয়া ৩১টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে তুলে দিলেন কোচবিহার জেলা পুলিশ।

0
32

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা, ২৬ জুনঃ হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে তুলে দিলেন কোচবিহার জেলা পুলিশ। বুধবার কোচবিহার জেলা পুলিশ সুপারের দপ্তরের কনফারেন্স হলে ওই উদ্ধার হওয়া মোবাইল ফোন পুনরুদ্ধার করে তাদের প্রকৃত মালিকের হাতে তুলে দিলেন কোচবিহার জেলা পুলিশ। এদিন সেখানে ৩১টি মোবাইল ফোন তাদের প্রকৃত মালিকের হাতে তুলে দিলেন জেলা পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য, ডিএসপি হেডকোয়ার্টার চন্দন দাস সহ বিভিন্ন পুলিশ অধিকারীকেরা।
পুলিশ সূত্রে জানা যায়, এক দেড় মাসের মধ্যে জেলার বিভিন্ন প্রান্তে অনেকের মোবাইল ফোন হারিয়ে গেছে বা চুরি হয়েছে। তারা থানায় অভিযোগ দায়ের করেন। সেই অনুযায়ী এক দেড় মাসের মধ্যে ৩১টি মোবাইল আমরা উদ্ধার করি এবং সেন্ট্রালি চেষ্টা করছি। সেই মোবাইল গুলো আজ তাদের প্রকৃত মালিকের হাতে তুলে দেওয়া হল জেলা পুলিশের উদ্যোগে। আমরা প্রায় এধরনের কাজ গুলো করে থাকি। আগামীদিনে আমাদের অভিযান চলবে। এদিনের এই হারিয়ে যাওয়া মোবাইল ফোন পেয়ে খুশির পাশাপাশি কোচবিহার পুলিশের এই ধরনের কর্মকাণ্ডকে সাধুবাদ জানায় মোবাইল মালিকেরা।
হারিয়ে যাওয়া মোবাইল হাতে পেয়ে এক মহিলা জানান, আমি দোকানে ফুল কিনতে গিয়েছে। ফুল কেনার সময় দেখেন সে তার ব্যাগের চেন খোলা। পরে ব্যাগ খুঁজে দেখেন তার মোবাইল নেই। পরে থানায় অভিযোগ করেন। আজ হারিয়ে যাওয়া মোবাইল পেয়ে আমি খুবেই খুশি।