আরজিকর রোড থেকে দেশবন্ধু পার্ক আইল্যান্ড বড় গেট পর্যন্ত মানিকতলা বিধানসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী কল্যাণ চৌবে র জনসংযোগ যাত্রা।

0
117

কলকাতা, নিজস্ব সংবাদদাতা:- লোকসভা নির্বাচনের পর্ব মিটতে না মিটতেই ফের ভোটের দামামা। আগামী ১০ জুলাই রাজ্যের চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হতে চলেছে। লোকসভা ভোটের মতন এই উপনির্বাচনকে ঘিরেও একটি কঠিন লড়াই দেখতে পাওয়া যাবে এমনটাই মনে করছে রাজনৈতিক বিশেষজ্ঞরা। ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন দল তাদের প্রার্থী ঘোষণা করেছে। আর এই উপনির্বাচনে কলকাতার মানিকতলা বিধানসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী মনোনীত হয়েছেন কল্যাণ চৌবে। আর তাঁর বিপরীতে রয়েছে তৃণমূলের সুপ্তি পান্ডে। মনোনীত হওয়ার প্রথম দিন থেকেই প্রচার ও জনসংযোগে নেমে পড়েছেন বিজেপির প্রার্থী কল্যাণ চৌবে।

প্রতিদিনের মতন এদিন তিনি আরজিকর রোড থেকে দেশবন্ধু পার্ক আইল্যান্ড বড় গেট পর্যন্ত একটি জনসংযোগ যাত্রা করেন। তিনি রাস্তার দুইধারের মানুষের সাথে কথা বলেন, তাদের কাছে ভোট প্রার্থনা করেন এবং বিজেপিকে জয়যুক্ত করার জন্য আশীর্বাদ চান। আর প্রচারে সাড়াও মিলছে দারুন। যদিও  তৃণমূলের দুর্গ হিসেবে পরিচিত এই মানিকতলা বিধানসভা কেন্দ্রটি। কিন্তু পরিসংখ্যান বলছে গত লোকসভা ভোটে মানিকতলা কেন্দ্র থেকে তৃণমূল মাত্র তিন হাজারের কিছু বেশি ভোট পেয়েছিল। ফলে বিজেপি যে তৃণমূলকে কড়া টক্কর দেবে এই বিধানসভা কেন্দ্রে তা বলাই বাহুল্য।