কোচবিহারে বিজেপি কর্মীদের আর্থিক জরিমানা বন্ধ করা সহ ৫ দফা দাবিতে ডিএমের অফিসে স্মারকলিপি বিজেপির কিষান মোর্চার।

0
32

কোচবিহার, নিজস্ব সংবাদদাতাঃ ২৮ জুনঃ বিজেপি কর্মীর জমিতে ধান চাষ বন্ধ করেছে তৃণমূল, তার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা সহ ৫ দফা দাবিতে জেলা শাসকের মাধ্যমে রাজ্যের মুখ্যমন্ত্রী ও রাজ্যপালকে স্মারকলিপি দিলেন ভারতীয় জনতা কিষান মোর্চার জেলা নেতৃত্বরা। এদিন কোচবিহার জেলাশাসকের করণে গিয়ে ৫ দফা দাবিতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্ধোপাধ্যায় ও রাজ্যপাল সি ভি আনন্দ বোসের কাছে স্মারকলিপি দেন ভারতীয় জনতা কিষান মোর্চার নেতৃত্বরা।
তাদের দাবিদাবি গুলি হল, তৃণমূলের পক্ষ থেকে কিছু বিজেপি কর্মীর জমিতে ধান চাষ বন্ধ করা হয়েছে, দীর্ঘদিন ধরে দখলে থাকা কিছু বিজেপি কর্মী কৃষি জমি তৃণমূলের দ্বারা জবরদখল করা হয়েছে, সারা জেলা জুড়ে বিজেপি কর্মীদের রেশন বন্ধ করা হয়েছে, বিজেপি করার অপরাধে আর্থিক জরিমানা অভিযোগ, ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ লুট এবং বাড়ি ভাঙচুর করা হয়, তার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য ৫ দফা দাবিতে জেলাশাসকের মাধ্যমে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যপাল সি ভি আনন্দ বোসের কাছে স্মারকলিপি দেওয়া হয়।
এদিন এবিষয়ে ভারতীয় জনতা কিষান মোর্চা কোচবিহার জেলার সভাপতি মুরারি কিশোর রায় জানান, ২০২৪-এর লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকে জেলা জূড়ে কৃষকদের ওপর অত্যাচার এবং কৃষকরা সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। তারা বর্তমানে ধান চাষ করতে পারছে না। ধান চাষ করতে গেলে বাধা পাচ্ছে। তৃণমূল নেতারা জমিতে টাক্টর নামতে দেওয়া হচ্ছে না। এবং বেশিরভাগ কৃষকেরই রেশন বন্ধ করে দেওয়া হচ্ছে। এই সমস্ত বিষয় নিয়ে জেলাশাসকের মাধ্যমে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যপাল সি ভি আনন্দ বোসের কাছে স্মারকলিপি দেওয়া হয় বলে জানান তিনি।