তৃণমূল সরকার রাজ্যে কোন উন্নয়ন করেনি, শুধু দুর্নীতি করেছে : কল্যাণ চৌবে।

0
147

কলকাতা, নিজস্ব সংবাদদাতাদের  – লোকসভার ভোট শেষ হতে না হতেই আবার ভোটের লড়াই। পুজোর আগেই উপনির্বাচনের বাদ্যি বেজে গিয়েছে। রাজ্যের চার কেন্দ্রে উপনির্বাচনের দিনক্ষণ ঘোষণা করে দিয়েছে নির্বাচন কমিশন। আগামী ১০ জুলাই রাজ্যের চার কেন্দ্রে উপনির্বাচন । এই চার কেন্দ্রের মধ্যে গুরুত্বপূর্ণ কেন্দ্র  কলকাতার মানিকতলা বিধানসভা। এইবার এই মানিকতলা বিধানসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী কল্যাণ চৌবে আজ মালিকতলা বিধানসভা এলাকার ১৪ নম্বর ওয়ার্ডের কবিরাজ বাগান ও ক্যানেল ইস্ট রোড সংলগ্ন এলাকার বিভিন্ন জায়গায় সন্ধ্যে ছটা থেকে সাতটা পর্যন্ত ভোট প্রচার করেন।  স্থানীয় সাধারণ মানুষের সাথে কথা বলেন, তাদের থেকে তাদের এলাকার বিভিন্ন অসুবিধার কথা জানতে চান। তিনি বলেন,  আপনাদের হাতেই ক্ষমতা রয়েছে আপনাদের এলাকার উন্নয়ন করার। কারণ আপনাদেরই সঠিক প্রতিনিধি বেছে নিতে হবে যে আপনার এলাকার উন্নয়ন করতে পারে।
বিজেপির প্রার্থী কল্যাণ চৌবে আরো বলেন,  কয়েক দশক ধরে যিনি এই কেন্দ্রের বিধায়ক ছিলেন তিনি আপনাদের এলাকার উন্নয়ন করতে পারেনি। রাজ্যের আর কোথাও উন্নয়ন হোক বা না হোক আপনাদের এলাকার উন্নয়ন হওয়ার তো দরকার ছিল। কারণ কয়েক দশক ধরে একই ব্যক্তি একই পার্টির হয়ে বিধায়ক হয়েছে, আজ সেই বিধায়কের স্ত্রী আবার তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছেন।

তিনি বলেন, আপনারা যদি উন্নয়ন চান, আপনাদের বুনিয়াদি সুবিধার চান তাহলে আপনারা যেই ভুল বিগত কয়েক দশক ধরে করেছেন সেই একই ভুল না করে অবশ্যই উন্নয়নের কান্ডারী বিজেপির হাত শক্ত করুন। আপনাদের একটি ভোট আপনাদের ও আপনাদের পরবর্তী প্রজন্মকে একটি সুন্দর জীবন দিতে পারে। তিনি তৃণমূল সরকারকে কটাক্ষ করে বলেন, তৃণমূল সরকার রাজ্যে কোন উন্নয়ন করেনি, শুধু দুর্নীতি করেছে।