এসটি সার্টিফিকেট পাওয়ার রণকৌশলে কিষান জাতি।

0
46

নিজস্ব সংবাদদাতা, মালদা—এসটি সার্টিফিকেট পাওয়ার রণকৌশলে কিষান জাতি। প্রায় চল্লিশ বছর ধরে মালদা জেলা কিষাণ জাতি চেষ্টা চালিয়ে যাচ্ছে এসটি সার্টিফিকেটের জন্য বলে দাবী কিষান জাতির । সরকারকে নিজেদের জনসংখ্যা শক্তি প্রদর্শনের জন্য নির্বাচনে লড়াই করে। বিভিন্ন মিটিং মিছিল করে আসছে। এসটি সার্টিফিকেটের রণকৌশলে প্রস্তুত মালদা জেলা কিষান জাতি।

আজ মালদার মানিকচক ব্লকের রাধু টোলা প্রাথমিক বিদ্যালয়ে মালদা জেলা কিষান জাতি সেবা সমিতির নেতৃত্ব ও সদস্যদের নিয়ে এক আলোচনা সভা হয়ে গেল। এই আলোচনা সভা দুপুর বারোটা থেকে দু’টা পর্যন্ত চলে।

এই সভায় উপস্থিত হয়ে মালদা জেলা কিষাণ জাতি সেবা সমিতির সম্পাদক আসিস মন্ডল বলেন,’ এসটি সার্টিফিকেটের রণকৌশল নিয়ে আমরা আলোচনা করছি।এসসি শংসাপত্রের জন্য আমারা দীর্ঘদিন থেকে আন্দোলন করছি। প্রশাসন আমাদের এসটি সার্টিফিকেটের ব্যবস্থা করে দিতে পারবে। আমরা প্রশাসনের উপর ভরসা রাখছি।

কিষান জাতি সেবা সমিতির চেয়ারম্যান সহদেব মন্ডল বলেন,’ লোকসভা ভোটের পর মালদা জেলা জাতির সকল সদস্যদের নিয়ে এসটি সার্টিফিকেট পাওয়ার দাবীতে আগামীতে কি কি ও রণকৌশল হবে সে বিষয়ে আমরা আলোচনা সভা করলাম। আমাদের ভরসা আছে প্রশাসন দ্রুত আমাদের এসটি সার্টিফিকেটের ব্যবস্থা করে দেবে।