মাথাভাঙার রুইডাঙায় নির্যাতিতার মায়ের সাথে দেখা করলেন জাতীয় মহিলা কমিশন।

0
31

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা, ৩০ জুনঃ মাথাভাঙার রুইডাঙা এলাকায় বিজেপির এক সংখ্যালঘু মহিলা মোর্চার কর্মীকে বিবস্ত্র করে মারধোর ও গ্রাম ঘোরানোর অভিযোগ ওঠে তৃনমূলের বিরুদ্ধে। সেই ঘটনাকে হাতিয়ার করে ময়দানে আধা জল খেয়ে নেমে পড়েছে বিজেপি। সেই কারনে শনিবার নির্যাতিতা মহিলার সঙ্গে দেখা করতে কোচবিহারে আসেন জাতীয় মহিলা কমিশনের সদস্য ডেলিনা কংবুপ। এদিন রাতে তিনি কোচবিহার সার্কিট হাউজে ছিলেন। রবিবার সকালে নির্যাতিতার মাথাভাঙার রুইডাঙার বাড়িতে যান। সেখানে গিয়ে নির্যাতিতার মায়ের সাথে কথা বলেন। তাঁদের পরিবারের সঙ্গে কী ধরনের ঝামেলা হচ্ছে সবটাই শোনেন তিনি। এরপর ঘটনাস্থলে উপস্থিত ঘোকসাডাঙা থানার পুলিশ আধিকারিকরা। নির্যাতিতার পরিবারের সদস্যদের কড়া পুলিশি নিরাপত্তা দেওয়ার নির্দেশ দেন জাতীয় মহিলা কমিশনের সদস্য ডেলিনা কংবুপ।
এদিন এবিষয়ে জাতীয় মহিলা কমিশনের সদস্য ডেলিনা কংবুপ বলেন, ‘নির্যাতিতার মা আমাদের সাথে বাংলায় কথা বলেছেন,উনি সেখানে নিরাপত্তা হীনতায় ভুগছেন। তিনি সেখানে শান্তিতে থাকতে চান। তারপর আমরা পুলিশের সাথে কথা বলেছি। এবং নিরাপত্তার কথা জানিয়েছি।
তিনি আরও বলেন, রাজনৈতিক বিষয় ও পারিবারিক বিষয় রয়েছে। তবে আমরা রাজনৈতিক বিষয় যাব না। আমাদের লক্ষ্য হল তিনি একজন মহিলা। সেই মহিলার ওপর অত্যাচার হয়েছে। সেই কারনে সে যেন ন্যায্য বিচার পায় সেটাই আমি বলবো।