মানুষ যাতে আরও উন্নত মানের বিদ্যুৎ পরিষেবা পায় সেই লক্ষ্যে বেশ কিছু কর্মসূচি নেওয়া হয়েছে যা মানুষ বিদ্যুৎ বিল অনেকটাই সাশ্রয় হবে : সৌমেন দাস।

0
23

নিজস্ব সংবাদদাতা, মালদা:- বিদ্যুৎ পরিষেবা আরো উন্নতির লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে , সোমবার দুপুরে মালদা প্রেস কর্নারের সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন, বিদ্যুৎ দপ্তরের রিজিওনাল ম্যানেজার সৌমেন দাস। তিনি ছাড়াও সাংবাদিক বৈঠক উপস্থিত ছিলেন দক্ষিণ মালদা ডিভিশনাল ম্যানেজার শঙ্খদীপ ভট্টাচার্য, উত্তর মালদা ডিভিশনাল ম্যানেজার অভিষেক দে সহ বিদ্যুৎ দপ্তরের অন্যান্য আধিকারিক।
তারা জানান, মানুষ যাতে আরও উন্নত মানের বিদ্যুৎ পরিষেবা পায় সেই লক্ষ্যে বেশ কিছু কর্মসূচি নেওয়া হয়েছে যা মানুষ বিদ্যুৎ বিল অনেকটাই সাশ্রয় হবে এছাড়া দুর্ঘটনা থেকে মানুষ সহজেই রেহাই পাবে। সেই লক্ষ্য ইতিমধ্যে নতুন কেবিল এর কাজ শুরু হয়েছে, আগামী দিনে সব জায়গাতে সেই কাজ চলবে। এবার থেকে টোটো বা ই-রিক্সা চার্জিং এর জন্য সকল টোটো চালকদেরকে নতুন কানেকশন নেওয়ার আবেদন জানান, যে কানেকশনের মাধ্যমে অনেকটাই বিল আশ্রয় হবে গ্রাহকদের। এছাড়া বেশ কিছু জায়গায় বিদ্যুৎ সাব স্টেশন বসানোর প্রক্রিয়া শুরু হয়েছে যার ফলে মানুষদের অনেকটাই সুবিধা হবে।