নলেজ সিটিতে হাসপাতাল উদ্বোধন।

0
19

লিটন রাকিব,ডায়মন্ড হারবার:-  ডক্টরস ডে অর্থাৎ ডাঃ বিধান চন্দ্র রায়ের জন্মদিন উপলক্ষে ডায়মন্ড হারবার রোডের ধারে রাজারহাটে গড়ে ওঠা এ আর এম সি হসপিটাল এর আনুষ্ঠানিক উদ্বোধন হোল। ১৯০ বেড এর হসপিটালের উদ্বোধন কে ঘিরে মানুষের উচ্ছ্বাস ছিলো চোখে পড়ার মতো।

এই উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন বিধায়ক গিয়াস উদ্দিন মোল্লা, বিধায়ক মোহন নস্কর, চিকিৎসক মইনুল হাসান,ড: আহসান সিরাজ, প্রতিষ্ঠানের চেয়ারম্যান ড. আব্দুর রব, সমাজসেবী মমতাজ বেগম, ডাক্তার আহসান উল্লাহ, ডাক্তার স্নেহা খাতুন শতাধিক গ্রামীণ চিকিৎসক শহ বহু বিশিষ্ট মানুষ।

এদিন স্থানীয় বিধায়ক শিক্ষা ও স্বাস্থ্য পরিষেবার সহায়তার তার বিধায়ক কোটা থেকে মেন রাস্তা থেকে নলেজ সিটি পর্যন্ত কুড়ি লক্ষ টাকা ব্যয়ে পাকাপাকি রাস্তা নির্মাণের সহায়তা করবেন বলে জানান।

উদ্বোধনী সভায় বক্তব্য রাখতে গিয়ে নলেজ সিটি তথা এ আর এম সি হসপিটাল এর চেয়ারম্যান আব্দুর রব বলেন, আমাকে পৃথিবী ছাড়তে হবে। সাড়ে তিন হাত কবর হবে আমার ঠিকানা। কিন্তু আমার প্রতিষ্ঠিত শিক্ষাপ্রতিষ্ঠানগুলো থাকবে অনেকদিন ধরে।
ঐ সৃষ্টির মাঝে আমি বেঁচে থাকতে চাই। আমার প্রতিষ্ঠিত ২০০ বিঘার এডুকেশন হাব দৃষ্টান্ত, এমনি করে রাজ্যের কোথাও নেই। নলেজ সিটির গাছ গাছালির ছায়া ঘেরা শিক্ষার সাথে স্বাস্থ্য ,সবটাই আছে।