কাঁথির শৌলা মৎস্য বন্দর থেকে মাছ ধরতে গিয়ে মাঝ সমুদ্র থেকে নিখোঁজ ৬ জন মৎস্যজীবী।

0
33

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- গত মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি ১ ব্লকের শৌলা ১নং মৎস্য বন্দর থেকে,মাছ ধরার উদ্দেশ্যে সমুদ্রে যায় একটি ট্রলার,যার নাম কৃষ্ণ সারথী বলে জানা গিয়েছে। মাছ ধরার যাওয়ার সময় বাড়ির লোক জনেরা ফোনে বারংবার যোগাযোগ করেছে তাদের পরিজনদের সাথে, আনুমানিক শেষ যোগাযোগ হয় সকাল ১০ টা পর্যন্ত, তারপর থেকেই ওই মৎস্যজীবীদের পরিবার থেকে ফোন করলে ওপার প্রান্ত থেকে মোবাইলে ভেসে আসছে পরিষেবা সিমার বাইরে,দীর্ঘক্ষণ চেষ্টা করার পরে দুপুর 1:30 টা নাগাদ মোবাইলে বন্ধ বলে জানতে পারে পরিবারের লোকজন, তারপর থেকেই উৎকণ্ঠায় ৬টি পরিবার, তৎসহ শৌলাম মৎস্যজীবী সংগঠনের কর্মকর্তারা।
এই খবর ছড়িয়ে পড়তেই শৌলা ১নং মৎস্য বন্দর থেকে প্রায় তিন থেকে চারটি ট্রলার পাঠানো হয় খোঁজ খবরের জন্য। কিন্তু একটি নির্দিষ্ট জায়গায় দেখতে পান একটি ট্রলার ডুবন্ত অবস্থায় রয়েছে যদিও সেই ট্রলারটিকে সনাক্ত করা গেছে, তবে ওই ট্রলারের পাশাপাশি ওই ৬ জন মৎস্যজীবীদের মধ্যে একজন কেও পাওয়া যায়নি। শেষমেষ ট্রলারটিকে ও কোনভাবেই পাড়ে ফিরিয়ে আনা যায়নি।
উৎকণ্ঠায় গোটা গ্রাম থেকে মৎস্য জিবি দের পরিবার। এই ছয় মৎস্যজীবী এখনো নিখোঁজ এবং তাদেরকে সুস্থ অবস্থায় বাড়ি ফেরানোর জন্য প্রশাসনের কাছে কাতর আর্জি,সংগঠন ও পরিবারের পক্ষ থেকে,
এই ট্রলার ডুবি এবং ছয় মৎস্যজীবীর খবর জানানো হয়েছে ব্লক প্রশাসন ও বিভাগীয় দপ্তরে।