বাগদা বিধানসভা উপনির্বাচনে মধুপর্ণার জয় নিশ্চিত করতে WBCUPA -র পথসভা।

0
52


রাজীব দত্ত ,বাগদা,উত্তর ২৪পরগনা:-  ৬জুলাই বাগদা বিধানসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী মধুপর্ণা ঠাকুরকে বিপুল ভোটে নির্বাচিত করতে বাগদার গ্যাঁড়াপোতা অঞ্চলের মুড়িঘাটা বাজারে বিকেল ৫.৩০ থেকে রাত ৯.৩০ পর্যন্ত তৃণমূল কংগ্রেসের নেতৃত্বদের নিয়ে ম্যারাথন পথসভা করলো পশ্চিমবঙ্গের কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সমিতি WBCUPA. এই পথসভায় সর্বকনিষ্ঠ সম্ভাবনাময় প্রার্থী মধুপর্ণার জয়কে নিশ্চিত করতে ১৭/১৮ জন অধ্যাপকের একটি টিম মাঠে নামে। ওয়েবকুপার রাজ্য কমিটি থেকে বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক অধ্যাপক মনোজিৎ মন্ডল, সহযোগী সম্পাদক অধ্যাপক মহীতোষ গায়েন,তাদের বক্তব্যে ওঠে আসে মোদী সরকারের পাহাড় প্রমাণ দুর্ণীতি,NEET ও NET পরীক্ষায় মোদী সরকারের কোটি কোটি টাকার দুর্ণীতি এছাড়া পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের খতিয়ান তুলে ধরে আগামী ১০ জুলাই মধুপর্ণার জয় সুনিশ্চিত ও বিজেপি প্রার্থীকে পরাজিত করার জন্য বাগদার আমজনতাকে আহ্বান। অধ্যাপকদের ও স্থানীয় নেতৃবৃন্দের বক্তব্যেও অনুরূপ আহ্বান প্রকাশ পায়। রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য অধ্যাপক শামিনূর ইসলাম ছাড়াও ওয়েবকুপা থেকে বক্তব্য রাখেন অধ্যাপক দীপেন বিশ্বাস,দীপজ্যোতি কর,অধ্যাপক নরেন্দ্র ভট্টাচার্য,অধ্যাপক প্রসূন বিশ্বাস,অধ্যাপক সঞ্জয় সানা,
অধ্যাপক মন্টু দাস,অধ্যাপক খায়রুজ্জামান মল্লিক, অধ্যাপক সামিরুল ইসলাম,শিবপদ ব্যানার্জী প্রমুখ।
এছাড়া বক্তব্য রাখেন গ্যাঁড়াপোতো পঞ্চায়েত প্রধান, উপপ্রধান,পীযুষ কুমার বিট; সমীর হালদার,
পঞ্চায়েত সমিতির সভাপতি; বিট্টু সরদার,পঞ্চায়েত সদস্য এছাড়া স্থানীয় তৃণমূল নেতৃত্ব সোমনাথ দাস,কমল সরদার,স্বপন সরদার,জগবন্ধু বিশ্বাস,স্বপ্নন সওয়াল প্রমুখ বক্তব্য রাখেন। এদিনের সভায় অত রাতেও বাজার সংলগ্ন এলাকার চার শতাধিক মানুষের উপস্থিতি জানান দিচ্ছে মধুপর্ণার জয় শুধু সময়ের অপেক্ষা।

এবারে বাগদার মতুয়া সমাজের একচেটিয়া ভোট যে মধুপর্ণার পক্ষে যাবে তা আমজনতা মনে করছে। ওয়েবকুপার রাজ্য সভাপতি অধ্যাপক ব্রাত্য বসুর ঐকান্তিক প্রচেষ্টায় ও অনুপ্রেরণায় ওয়েবকুপার অধ্যাপক সমাজ ও শিক্ষক সমাজ লোকসভা নির্বাচনের মত পশ্চিমবঙ্গের ৪টি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনেও তৃণমূল প্রার্থীদের জয়ী করতে প্রচারে,পথসভায় যেভাবে জনমত গড়ে তুলছে তা তৃণমূল কংগ্রেসের নির্বাচনী প্রচারে যে অভিনব চমক সৃষ্টি করছে তা নিশ্চিত।