এবার মালদায় তৃণমূল কংগ্রেস নেতার দাদাগিরির অভিযোগ উঠল।

0
24

মালদা, নিজস্ব সংবাদদাতাঃ- এবার মালদায় তৃণমূল কংগ্রেস নেতার দাদাগিরির অভিযোগ উঠল। তোলার টাকা না পেয়ে এক বেসরকারি বিএড কলেজের গেটে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল মালদা জেলার মোথাবাড়ি বিধানসভার সংখ্যালঘু সেলের তৃণমূল কংগ্রেস নেতা নাসির আহমেদ ওরফে ভাস্করের বিরুদ্ধে। যদিও পুলিশের হস্তক্ষেপে তালা ভেঙে তৃণমূল কংগ্রেস নেতার হাত থেকে দখল মুক্ত করা হয়েছে বিএড কলেজ। কিন্তু অভিযুক্ত তৃণমূল কংগ্রেসের হুমকীর জেরে কার্যত আতঙ্কে বিএড কলেজ কর্তৃপক্ষ। মালদা জেলার পুরাতন মালদার এমন ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে।যদিও অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতাকে বারংবার ফোন করা হয়। কিন্তু ফোনে তাকে পাওয়া যায় নি। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে মালদার পুলিশ প্রশাসন। শুরু হয়েছে অভিযুক্ত নেতার খোঁজে তল্লাশি।
বিএড কলেজ কর্তৃপক্ষ মাজেদ আলীর অভিযোগ অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতা নাসির আহমেদ তাঁর কাছে ৫০লক্ষ টাকা দাবী করেন। তিনি দিতে অস্বীকার করায় এই মাসের এক তারিখে তার উপর হামলা চালায়। তাকে প্রাণে মেরে ফেলার হুমকীও দেয়।বিষয়টি আমল না দেওয়ায় পুনরায় জুন মাসের ছয় তারিখ মালদা থানায় মাধাইপুর এলাকায় অবস্থিত তাঁর বিএড কলেজে ভাঙচুর করে এবং প্রবেশদ্বার গেটে তালা মেরে দেয়। এরপর তিনি পুলিশের দারস্থ হয়ে প্রবেশদ্বারের তালা ভেঙে বিএড কলেজটি দখলমুক্ত করেন। পুরো ঘটনা জানিয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগও করেছেন তিনি। তবে অভিযুক্ত এখনও অধরা। ফলে আতঙ্কে রয়েছেন তিনি।
এমন ঘটনার পর শাসকদলের সমালোচনা করে বিজেপি নেতা অজয় গাঙ্গুলী বলেন বাংলাজুড়ে তৃণমূল কংগ্রেসে নেতারা এমন ‘দাদাগিরি’করছে। কল কারখানা থেকে যেকোনো প্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে হুমকি দিয়ে তোলাবাজি করা তৃণমূল কংগ্রেসের এখন রেওয়াজ। প্রশাসনের কাছে বিজেপি দাবী জানাবে এই ধরণের অভিযোগ পেলেই অভিযুক্তকে গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে। জেলা তৃণমূলের মুখপাত্র আশীষ কুন্ডু বলেন, এই ধরনের ঘটনাকে রাজ্য সরকার প্রশ্রয় দেয় না। পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।