সেপটিক ট্যাঙ্ক থেকে চোলাই মদ তৈরীর কাঁচামাল বের করতে গিয়ে মৃত্যু এক নাবালক সহ তিনজনের, চাঞ্চল্য ডেবরার চকরাধাবল্লভপুরে।

0
22

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- সেপটিক ট্যাঙ্ক থেকে চোলাই মদ তৈরীর কাঁচামাল বের করতে গিয়ে মৃত্যু হল ১৬ বছরের এক নাবালক সহ ৩ জনের মৃত্যু। শনিবার সকালে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ৪ নম্বর খানামোহন অঞ্চলের চকরাধাবল্লভপুর এলাকায়। মৃতদের নাম সুজন সরেন,বয়স আনুমানিক ১৬ বছর,বদ্যিনাথ হেমব্রম,বয়স আনুমানিক ৫৫ বছর ও বাপি বাস্কে,বয়স আনুমানিক ৪৫ বছর। স্থানীয় ও প্রশাসন সূত্রে জানা গিয়েছে, চকরাধাবল্লভপুর এলাকায় বাসিন্দা রবি হেমরম নামে এক ব্যক্তি তার বাড়িতে দীর্ঘদিন ধরে চোলাই মদের কারবার করতেন। মদ তৈরির কাঁচামাল থেকে সরঞ্জাম সবকিছুই বাড়ির পেছনে সেপটিক ট্যাংকের ভেতরে রেখে মদের বেআইনি কারবার চালাতো।
স্থানীয়রা জানান, আজ অর্থাৎ শনিবার সকালে সুজন সরেন নামে এক ১৬ বছরের নাবালক বাড়ির পেছনে থাকা সেফটির ট্যাংকে চোলাই মদ তৈরির কাঁচামাল ও সরঞ্জাম বের করতে নেমে পড়ে। বিষাক্ত গ্যাসের কবলে পড়ে ট্যাংকের ভিতর অসুস্থ হয়ে পড়ে নাবালক। তখনই তাকে উদ্ধার করতে নামে তার প্রতিবেশী বদ্যিনাথ হেমব্রম ও বাপি বাস্কে দুই ব্যক্তি। তারাও ওই ট্যাংকের ভিতর অসুস্থ হয়ে পড়ে। স্থানীয় এলাকাবাসীদের প্রচেষ্টায় তিন জনকেই উদ্ধার করে ডেবরা হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করে। পুলিশ ইতিমধ্যে তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে ডেবরা থানার পুলিশ আধিকারিকরা।