মহরম উপলক্ষ্যে বুধবার পূর্ব মেদিনীপুর জেলার এগরা ১ ব্লকের কসবাগোলায় খাঁন মহল্লা লেজেন্ড ক্লাবের পরিচালনায় মহাসমারোহে মহরম পালিত হলো।

0
21

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর-এগরা: -বুধবার দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় মহরম উপলক্ষ্যে তাজিয়া বের করা হয়। কোথাও এই উপলক্ষ্যে মেলা বসে, কোথাও আবার হাসপাতালে রোগীদের মধ্যে ফলমূল বিতরণ করা হয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে মোতায়েন ছিল পুলিশ। দশেরা মহরম উপলক্ষ্যে বুধবার পূর্ব মেদিনীপুর জেলার এগরা ১ ব্লকের কসবাগোলায় খাঁন মহল্লা লেজেন্ড ক্লাবের পরিচালনায় মহাসমারোহে মহরম পালিত হলো।
এলাকায় ইসলাম ধর্মাবলম্বীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গিয়েছে। এদিন বিকেলে একটা সুসজ্জিত তাজিয়া নিয়ে কসবাগোলা বাজারে একটি শোভাযাত্রার আয়োজন করা হয়। এই শোভাযাত্রায় প্রায় কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন। সম্প্রীতির বার্তা দিয়ে আজকের অনুষ্ঠান পালিত হয়। উপস্থিত ছিলেন কসবাগোলা খান মহল্লা
লেজেন্ড ক্লাবের
সভাপতি সাকির খাঁন,
সম্পাদক এজারুল খাঁন ও সামসের খান, ক্লাবের
সদস্য নূর ইসলাম খান, সালিম খান, হায়দার, মারুক খান, আনোয়ার প্রমুখ। এদিন অপ্রীতিকর ঘটনা এড়াতে এগরা থানার ও নেগুয়া ফাঁড়ির প্রচুর সং্খ্যক পুলিশ বাহিনী ও সিভিক ভলেন্টিয়ার মোতায়েন করা হয়েছে।