নন্দীগ্রামে বিজেপি নেতাকে তোলা না দেওয়ায় বন্ধ ফেরি পরিষেবা!

0
41

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- হলদি নদীতে নাকি তার জায়গার অংশ রয়েছে, অদ্ভুত দাবি বিজেপি নেতার। পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে বিজেপির বুথ সভাপতির বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ। তোলা না দোয়ায় ফেরি পরিষেবা বন্ধ করে দেওয়ার অভিযোগ নন্দীগ্রাম থানায় জমা পরল।নন্দীগ্রাম এক নম্বর ব্লকের ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার ঘটনা। ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার পঞ্চম খন্ড জালপাই গ্রামের ৩২ নম্বর বুথে,পঞ্চম খন্ড জালপাই থেকে হলদিয়ার বালুঘাটা পর্যন্ত জেলা পরিষদের কাছ থেকে ফেরি পরিষেবা লীজ নিয়েছিলেন ওই এলাকারই বাসিন্দা প্রভাত মাজি।প্রভাত বাবুর অভিযোগ গত কয়েকদিন আগে ৩২ নম্বর বুথের বিজেপির বুথ সভাপতি শুভেন্দু জানা বেশ কয়েকজন বিজেপি কর্মীকে নিয়ে এসে, ফেরি পরিষেবা চালু রাখার জন্য তার কাছে মোটা অংকের টাকা দাবি করেন।
তিনি ওই টাকা দিতে অস্বীকার করেন। অভিযোগ গতকাল ৩২ নম্বর বুথের বিজেপির বুথ সভাপতি শুভেন্দু জানা বেশ কয়েকজন কে নিয়ে এসে নৌকো থেকে যাত্রীদের নামিয়ে দেন এবং ফেরিঘাট ভাঙচুর করেন ফেরির পরিষেবা বন্ধ করে দেন। প্রভাত মাজি নন্দীগ্রাম থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেছেন।যদিও বিজেপির পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। বিজেপির তমলুক সাংগঠনিক জেলা কমিটির সদস্য সুদীপ দাস বলেন এই ঘটনার সঙ্গে দলের কোন যোগাযোগ নেই। শুভেন্দু জানার সঙ্গে যাই ঘটনা ঘটে থাকুক তা সম্পূর্ণ ব্যক্তিগত।

তৃণমূল কংগ্রেস সদস্য বিষয়টিকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি। নন্দীগ্রাম এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বাপ্পাদিত্য গর্ব তিনি সম্পূর্ণ বিষয়টিকে নিয়ে বিজেপিকে তুলে ধরা করেছেন।