ইংলিশ মিডিয়াম স্কুলে ছাত্রীদের সাথে অশ্লীল আচরণ শিক্ষকের, যা নিয়ে রীতিমতো অভিভাবকদের ক্ষোভের মুখে শিক্ষক, স্কুলে ঢুকতে বাধা ওই শিক্ষককে।।

0
27

বাঁকুড়া, নিজস্ব সংবাদদাতা:-  ইংলিশ মিডিয়াম স্কুলে ছাত্রীদের সাথে অশ্লীল আচরণ শিক্ষকের, যা নিয়ে রীতিমতো অভিভাবকদের ক্ষোভের মুখে শিক্ষক, স্কুলে ঢুকতে বাধা ওই শিক্ষককে।।
শিক্ষকের হাত থেকে রেহাই পায়নি, স্কুলের শিক্ষিক থেকে শিক্ষিকা, এমনই অভিযোগ স্কুলের প্রধান শিক্ষক থেকে শিক্ষিকা সকলে।
শিক্ষকের নামে থানায় লিখিত অভিযোগর পর অভিযোগ একের পর এক ক্রাইম কেসের মতো এফ আই আর তবুও খোশ মেজাজে অভিযুক্ত শিক্ষক। তবে সম্পূর্ণ অভিযোগ অস্বীকার ওই শিক্ষকের তিনি উল্টে স্কুলের অন্যান্য শিক্ষক শিক্ষিকাদের বিরুদ্ধে আঙুল তুললেন।

আজ বাঁকুড়ার জয়পুর ব্লকের মাগুরা নিউ ইন্টারগেটেড গভরমেন্ট ইংলিশ মিডিয়াম স্কুলে এই হাল।
দিনের পর দিন ওই শিক্ষকের বিরুদ্ধে ক্লাস না করা, ছাত্রীদের অশ্লীল ছবি তোলা, অন্ধকার রুমে নিয়ে গিয়ে ক্লাস করানোর নামে অশ্লীল আচার-আচরণ করা সহ একাধিক অভিযোগ এই শিক্ষকের হাত থেকে রেহাই পাইনি শিক্ষিকারাও তবুও খোশ মেজাজে শিক্ষক।
বার বার অভিভাবক থেকে স্কুলের শিক্ষক-শিক্ষিকা সকলে জয়পুর বিডিও বিষ্ণুপুর এসডিও সহ নবান্ন ও বিকাশ ভবনের মতন গুরুত্বপূর্ণ জায়গাতেও অভিযোগ জানালেও কোন সূরাহ্ মেলেনি। তাই রীতিমতো একাধিক ও স্কুলের অভিভাবকরা আজ সকালে শিক্ষককে ঘিরে ধরে স্কুলে ঢুকতে বাধা দেন ওই বাধার মুখে পড়েন শিক্ষক।
তবুও ভ্রুক্ষেপ নেই শিক্ষকের। সকলের সামনে মোবাইল ফোন বার করে ভিডিও করতে থাকেন। কি বলছেন আজকের এই ঘটনাকে নিয়ে ছাত্রছাত্রী থেকে শিক্ষক-শিক্ষিকা সহ জগন্নাথপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান চলুন শোনাবো আপনাদের।