আগামী বছর দুর্গাপূজা কমিটিদের ১ লক্ষ টাকা করে অনুদান দেওয়ার প্রতিশ্রুতি দিলেন মুখ্যমন্ত্রী।

0
36

দঃ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতাঃ- হিলিতে দুর্গাপূজা কমিটিদের নিয়ে কোঅর্ডিনেশন সভা অনুষ্ঠিত হল । ভার্চুয়ালি এই সভায় যোগ দেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি । আজ বিকেল 3 টা নাগাদ হিলি ব্লকের আম্বেদকর ভবনের সীমান্ত হিলি সভাকক্ষে এই গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয় । যেখানে হিলি ব্লকের পুজো কমিটিরা উপস্থিত ছিলেন। পাশাপাশি উপস্থিত ছিলেন হিলি ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক চিরঞ্জিত সরকার, যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক নিষাদ আহমেদ, হিলি থানার আইসি, পঞ্চায়েত সমিতির সভাপতি সহ প্রশাসনিক কর্মকর্তাগন।

শুধু তাই নয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এই সভায় ভার্চুয়ালি যোগ দিয়ে দুর্গাপূজা কমিটিদের এবারের পুজোয় অনুদান হিসেবে 70 হাজার থেকে 15 হাজার বাড়িয়ে 85 হাজার টাকা করে দেবার ঘোষণা করেন । এছাড়াও ক্লাবগুলিকে কিছু নির্দিষ্ট গাইডলাইন মেনে চলার প্রতিক্রিয়া জানানো হলো। পাশাপাশি আগামী ২০২৫ সালে দুর্গাপুজোর ক্লাবগুলোকে এক লক্ষ টাকা করে অনুদান দেওয়া হবে বলে প্রতিশ্রুতি দিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।
এর পাশাপাশি বৈদ্যুতিক বিলে অতিরিক্ত ছাড় দেওয়ার ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।এছাড়াও দুর্গাপূজো উৎসবকে বিশ্ববাসীর কাছে তুলে ধরতে কার্নিভালের ভূয়সী প্রশংসা করেন।