রাজ্যের দুর্গাপুজো কমিটিগুলোর জন্য সরকারের তরফে আর্থিক অনুদান বাড়ানো হলো।

0
22

নিজস্ব সংবাদদাতা, আলিপুরদুয়ার:- রাজ্যের দুর্গাপুজো কমিটিগুলোর জন্য সরকারের তরফে আর্থিক অনুদান বাড়ানো হলো। এবারের পুজোতে রাজ্যের পুজো কমিটিগুলিকে ৮৫ হাজার টাকা করে সরকারি আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

দুর্গা পুজোর জন্য রাজ্য সরকারের তরফে অনুদানের পরিমাণ এবারে ১৫ হাজার টাকা বৃদ্ধি ও বিদ্যুৎ বিলে ছাড়ের পরিমাণ অনেকটাই বাড়িয়ে দেওয়ায় ফালাকাটার দুর্গাপুজো কমিটি গুলি খুবই খুশি। প্রসঙ্গত, প্রতিবছরই বিগ বাজেটের দুর্গাপুজোর আয়োজন করে দর্শনাথীদের নজর কাড়ে ফালাকাটার বেশ কয়েকটি দুর্গাপুজো কমিটি। এদিকে রাজ্য সরকারের ঘোষণার পর ওই পুজোকমিটি গুলি খুবই খুশি।

এই প্রসঙ্গে ফালাকাটা কলেজপাড়া স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে প্রহ্লাদ দাস তিনি প্রথমে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, ” রাজ্য সরকার এবার পুজোর আর্থিক সহায়তা বৃদ্ধির পাশাপাশি বিদ্যুতের বিল পরিশোধের ক্ষেত্রে ছাড় বাড়িয়েছে। এতে আমাদের পুজো করতে সুবিধে হবে।” অপরদিকে ফালাকাটা মুক্তিপাড়া ইউনিটের সম্পাদক অভিজিৎ রায়ের বক্তব্য, “এভাবে পুজো কমিটি গুলির পাশে থাকবার জন্য মুখ্যমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ জানান তিনি।”

এদিকে ফালাকাটা মসলাপট্টি সর্বজনীন দুর্গোৎসব কমিটির সম্পাদক শুভব্রত দে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়ে বলেন, “পুজোর অনুদানের পরিমাণ বৃদ্ধি করায় আমাদের খুবই সুবিধা হলো। খুব ভালো ভাবে পুজো করা সম্ভব হবে বলেই আমাদের দৃঢ় বিশ্বাস।”