“আমাদের পরিবারের পুরুষ এবং মহিলাদের উপর চড়াও হয়ে আক্রমণকারী,অত্যাচারী শেখ মাসুদ, শেখ সালাউদ্দিনের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা চাই’- বিক্ষোভ।

0
16

পূর্ব বর্ধমান, রামকৃষ্ণ চক্রবর্তীঃ-“আমাদের পরিবারের পুরুষ এবং মহিলাদের উপর চড়াও হয়ে আক্রমণকারী,অত্যাচারী শেখ মাসুদ, শেখ সালাউদ্দিনের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা চাই’- এমনই প্ল্যাকার্ড গলায় ঝুলিয়ে পূর্ব বর্ধমান জেলা শাসকের দরবারে প্রত্যন্ত গ্রামাঞ্চলের এক পরিবার। এক মেয়ে, দুই ছেলে সহ অসুস্থ বয়স্কা বিধবা মহিলা এমনই কর্মকাণ্ডের সামিল হয়েছেন। শেখ কোহিনুর ষাট উর্ধ্ব অসুস্থ বয়স্কা তিনি পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার দেবীপুর অঞ্চলের হেতমপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। শেখ কোহিনুর তিনি জানান, আমার সর্বস্ব জিনিস কেড়ে নিয়েছে তৃণমূল সরকার। জোর করে আমার বাড়ি, জমি, কোল্ড স্টোরেজে থাকা আলু কেড়ে নিয়েছে। রেশন কার্ড স্বাস্থ্যসূচি কার্ড ও নিয়ে নিয়েছে তারা। বিধবা ভাতা লক্ষ্মীর ভান্ডার কিছুই আমরা পাইনা। বাড়ি থেকে বেরোতে দেখলেই আপত্তি করে এমনকি বাজার হাট করতে গেলেও বাধা দেয় তৃণমূলের লোকজন। প্রচুর অত্যাচারিত আমরা আর তাই বিচার চাইতে বাধ্য হয়ে হাত-পা ভাঙ্গা অবস্থায় জেলা শাসকের দরবারে হাজির হয়েছি।
অসুস্থ ওই বিধবা মহিলার সন্তান জীবান শেখ তিনি জানিয়েছেন, আমরা প্রথম থেকেই কংগ্রেস দল করতাম তৃণমূল না করাতেই আমাদের উপর এই রূপ অত্যাচার। বয়স্ক বৃদ্ধার এই অভিযোগ সম্পর্কে রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস তিনি আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে কি জানাচ্ছেন শোনাবো??