হিলির ভারত বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্তের জনগণের সুবিধার্থে গ্রাম পঞ্চায়েত স্মার্ট হেলথ ক্লিনিকের শুভ উদ্বোধন করলেন হিলি সমষ্টি উন্নয়ন আধিকারী।

0
25

দক্ষিণ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতাঃ- আজ দক্ষিণ দিনাজপুর জেলার হিলি ব্লকের ৫ নম্বর জামালপুর গ্রাম পঞ্চায়েতের স্মার্ট হেলথ ক্লিনিকের শুভ উদ্বোধন হলো । যাকে ঘিরে স্থানীয় জনগণ ও আধিকারিকদের উৎসাহ ও উদ্দীপনা ছিল বেশ লক্ষণীয়। এই হেলথ ক্লিনিকে শুভ উদ্বোধন করলেন হিলি সমষ্টি উন্নয়ন আধিকারিক চিরঞ্জিত সরকার। সঙ্গে উপস্থিত ছিলেন জামালপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান তাপসী বর্মন । স্মার্ট ক্লিনিকের চিকিৎসক অর্ণব কুমার সাহা । গ্রাম পঞ্চায়েতের নির্মাণ সহায়ক সিদ্ধার্থ শংকর ঘোষ । গ্রাম পঞ্চায়েতের সেক্রেটারি মদন বর্মন সহ গ্রাম পঞ্চায়েতের অন্যান্য আধিকারিক ও জনপ্রতিনিধিগণ।

এই গ্রাম পঞ্চায়েত স্মার্ট হেলথ ক্লিনিকের ফলে হিলির ভারত বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্তের সংলগ্ন এলাকায় বসবাসকারী তপশিলি জাতি ও উপজাতি সহ সাধারণ জনগণের চিকিৎসা ব্যবস্থা হাতের নাগালে এলো বলে দাবি করেন জামালপুর স্মার্ট হেলথ ক্লিনিকের চিকিৎসক অনুপ কুমার সাহা ।এ বিষয়ে তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে কি প্রতিক্রিয়া দিলেন শুনবো।