রাজ্যের প্রয়াত আর এস পি নেতা তথা মন্ত্রী বিশ্বনাথ চৌধুরীর বাড়িতে আজ শুক্রবার দেখা করতে যান রাজ্য বিজেপি সভাপতি তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার।

0
22

দঃ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতাঃ- রাজ্যের প্রয়াত আর এস পি নেতা তথা মন্ত্রী বিশ্বনাথ চৌধুরীর বাড়িতে আজ শুক্রবার দেখা করতে যান রাজ্য বিজেপি সভাপতি তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার। এদিন সন্ধ্যাবেলা তিনি প্রয়াত নেতার বাড়িতে গিয়ে তার পরিবারের প্রতি সমবেদনা জানান এবং তাদের পাশে থাকার আশ্বাস দেন। প্রসঙ্গত বিশ্বনাথ চৌধুরী ২৭ জুলাই কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান। তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করার জন্য পদক্ষেপ গ্রহণ করেছিলেন।
প্রয়াত নেতার বাড়িতে গিয়ে সুকান্ত মজুমদার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “বিশ্বনাথ চৌধুরী একজন প্রথিতযশা রাজনৈতিক ব্যক্তিত্ব এবং রাজ্যের মন্ত্রী ছিলেন। উনি যখন এসএসকেএম হাসপাতালে চিকিৎসারত ছিলেন তখন আমি গিয়ে ওনার সাথে দেখা করেছিলাম। আজকে আমি আমার পার্টির তরফ থেকে ওনার বাড়িতে যাই এবং বাড়ির সদস্যদের সাথে কথা বলি। তার এই অকাল প্রয়াণ বাংলার রাজনৈতিক জগতে এক শূন্যতা সৃষ্টি হল।”