আবর্জনাকে পুনর্ব্যবহার যোগ্য কাজে ব্যবহার করতে আবর্জনা পৃথকীকরণের কাজে সংগ্রহের জন্য নতুন পাঁচটি ট্রাক্টর উদ্বোধন বালুরঘাট পৌরসভার।

0
23

বালুরঘাট-দক্ষিণ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতাঃ :-
আবর্জনাকে পুনর্ব্যবহার যোগ্য কাজে ব্যবহার করতে আবর্জনা পৃথকীকরণের কাজে সংগ্রহের জন্য নতুন পাঁচটি ট্রাক্টর উদ্বোধন বালুরঘাট পৌরসভার। পাশাপাশি, মৃত বহনকারী গাড়ি, নাগরিক সুবিধার্থে অ্যাম্বুলেন্স পরিষেবা নতুনভাবে চালু করা এবং বয়স্ক নাগরিকদের জন্য ‘ঘরে ফেরার আশ্বাস’ প্রকল্পে একটি টোটো পরিষেবা চালু করলো বালুরঘাট পৌরসভা। এদিন বিকেলে বালুরঘাট পৌরসভার সামনে থেকে এই যানবাহন গুলির শুভ উদ্বোধন করেন বালুরঘাট পৌরসভার চেয়ারম্যান সহ কাউন্সিলর গন।

বালুরঘাট পৌরসভার চেয়ারম্যান অশোক মিত্র জানান, আবর্জনা পরিস্কার ও পৃথকীকরণের কাজে আরো ট্রাক্টর, আরো একটি মৃতদেহ বহনকারী গাড়ি, দীর্ঘদিন অকেজো থাকা অ্যাম্বুলেন্স পুনরায় আধুনিকরণ করে ব্যবহারযোগ্য করে নাগরিক পরিষেবা বৃদ্ধি করা হলো বালুঘাট পৌরসভার পক্ষ থেকে। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় বয়স্ক নাগরিকদের ‘ঘরে ফেরার আশ্বাস’ প্রকল্পে একটি টোটো চালু করা হলো, যাতে বয়স্ক নাগরিকরা অসুবিধার সম্মুখীন না হন। এই সমস্ত যানবাহন এদিন চালু করার ফলে বালুরঘাট পৌরসভা বালুরঘাটের নাগরিকদের আরো বেশি করে পরিসেবা দিতে পারবে।