চিকিৎসা চলাকালীন শারীরিক পরিস্থিতির উন্নতি হয়েছে জানতে পেরে তার বাড়ির লোকজন এসে দেখেন শারিরীক পরিস্থিতির অবনতি, হাসপাতালে ভাঙচুর চালায় রোগীর পরিজনেরা।

0
15

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- শ্বাসকষ্টজনিত কারণে আইসক আলি নামে এক ব্যক্তিকে মেদিনীপুর মেডিকেলে নিয়ে যাওয়া হয় কিন্তু স্বাস্থ্য সাথী কার্ড থাকার জন্য সেখান থেকে পাঁশকুড়ার বড়মা মাল্টিস্পেশালিটি হাসপাতাল এ নিয়ে এসে আইসিইউ তে ভর্তি হয়েছিল ওই ব্যক্তিকে, এখানে চিকিৎসা চলাকালীন শারীরিক পরিস্থিতির উন্নতি হয়েছে জানতে পেরে তার বাড়ির লোকজন এসে দেখেন শারিরীক পরিস্থিতির অবনতি হওয়ায় তাকে ভ্যান্টিলেশনে রাখা হয়েছে, তাঁর শারীরিক পরিস্থিতির আরও অবনতি হয়েছে, যার ফলে ওই রোগীকে পাঁশকুড়া মাল্টি স্পেশালিটি হাসপাতাল থেকে বের করে অন্যত্র নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত হয়েছিল তার বাড়ির লোকজন। তবে তার আগে স্বাস্থ্য সাথী কার্ডে চিকিৎসা চলছিল বলে জানায় তার পরিবার, কিন্তু তার মধ্যেই বড়মা মাল্টি স্পেশালিটি হাসপাতাল কর্তৃপক্ষ তাদের কাছ থেকে ২ লক্ষ টাকা নেয় বলে এমনটাই অভিযোগ করেন। কিন্তু চিকিৎসা পরিষেবার ঠিক মতো না হওয়ায় ক্ষোভে ফেটে পড়েন রোগীর পরিবার। এই হাসপাতাল থেকে অন্য হাসপাতাল স্থানান্তরিত করাকে কেন্দ্র করে ই বাড়ে উত্তেজনা,
যার ফলে ওই হাসপাতালে ভাঙচুর চালায় রোগীর পরিজনেরা। হাসপাতালে রিসেপশনে থাকা সমস্ত কম্পিউটার থেকে শুরু করে যাবতীয় জিনিস ব্যাপকভাবে ভাঙচুর চালায় বলে অভিযোগ।