বালুরঘাট ক্রিকেটার্স একাডেমির উদ্যোগে বালুরঘাট শহরে শুরু হল এক দিনের দিবারাত্রি নকআউট টেনিস ক্রিকেট টুর্নামেন্ট।

0
18

নিজস্ব সংবাদদাতা, বালুরঘাট, ১০ আগস্ট :- বালুরঘাট ক্রিকেটার্স একাডেমির উদ্যোগে বালুরঘাট শহরে শুরু হল এক দিনের দিবারাত্রি নকআউট টেনিস ক্রিকেট টুর্নামেন্ট। চেয়ারম্যান কাপ নামক এই ক্রিকেট টুর্নামেন্টে মোট ৮টি টিম অংশগ্রহণ করেছে। শনিবার বেলা ১২ টায় বালুরঘাট শহরের টাউন ক্লাব মাঠে এই ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্ধবোধন করেন বালুরঘাট পৌরসভার পৌরাধক্ষ অশোক মিত্র সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।

বালুরঘাট শহরের প্রাণকেন্দ্র টাউন ক্লাব মাঠ। এই মাঠের সাথে বিভিন্ন আবেগ জড়িয়ে রয়েছে শহরের ক্রিড়া প্রেমী মানুষদের৷ বালুরঘাট শহরের ক্রিড়া প্রেমী মানুষদের উদ্দেশ্য এই নক আউট ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে বালুরঘাট ক্রিকেটার্স একাডেমি। বালুরঘাটে খেলার পরিবেশ ধরে রাখতে গত বছর থেকে শুরু হয়েছে চেয়ারম্যান কাপ।

এদিন আটটি টিমের টুর্নামেন্টের মাঝেই সন্ধ্যা ৭:৩০ টায় রয়েছে একটি প্রীতি ম্যাচ। এই প্রীতি ম্যাচে অংশগ্রহণ করবে বালুরঘাট পৌরসভা একাদশ ও সাংবাদিক একাদশ।

বালুরঘাট পৌরসভার পৌরাধক্ষ অশোক মিত্র জানান, বালুরঘাট শহরে খেলার পরিবেশ ফিরিয়ে আনতে এই উদ্যোগ গ্রহণ করেছে বালুরঘাট ক্রিকেটার্স একাডেমি। বালুরঘাটে খেলা হলেও দিবারাত্রি এই টুরনামেন্টে অংশগ্রহণ করেছে রাজ্যের বিভিন্ন এলাকার দলগুলি।