ছেলের দিকে অভিযোগ, দলের নেতাদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ রাজ্যের প্রাক্তন মন্ত্রী বিধায়ক সৌমেনকুমার মহাপাত্র ও তাঁর স্ত্রীর।

0
150

পাঁশকুড়া, নিজস্ব সংবাদদাতা :- আর জি কর মেডিকেল কলেজ এবং হাসপাতালে দ্বিতীয় বর্ষের মহিলা পিজিটির মেডিকেল কলেজের ছাত্রী মৃত্যুর ঘটনার সাথে রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তমলুকের বিধায়ক সৌমেনকুমার মহাপাত্রের পুত্রের নাম জড়ানোর ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তা নিয়ে মঙ্গলবার পাঁশকুড়ায় নিজ বাস ভবনে সাংবাদিক বৈঠক করে দলের নেতার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন স্বস্ত্রীক।
এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তমলুকের বিধায়ক সৌমেনকুমার মহাপাত্র জানান, আর জি কর মেডিকেল কলেজ এবং হাসপাতালে ছাত্রী মৃত্যুর ঘটনায় যে নাম সামনে আনা হচ্ছে তা সত্য নয়। আমার ছেলের নাম বোধিস্বত্ব মহাপাত্র। সে ২০১৭ সালে পাশ আউট৷ বর্তমানে পাঁশকুড়া-১ পীৎপুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রের বিএমওএইচ হিসাবে পরিষেবা দিয়ে চলেছে। যে মেয়েটি মারা গিয়েছে সে আমার মেয়ের মতো। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তদন্তের নির্দেশ দিয়েছে। আমরাও চাই সঠিক তদন্ত হোক। তদন্তের স্বার্থে আমি, আমার ছেলে ও পরিবার সর্বতোভাবে সাহায্য করবো। তবে এতদিন আমরা যেনে এসেছি কাক কাকের মাংস খায়না। একটা প্রবাদ বাক্য। কিন্তু এখন খায়। তাঁর ছেলের বিরুদ্ধে যে অভিযোগ সোশ্যাল মিডিয়ায় তুলে ধরা হয়েছে তা তার দলের নেতৃত্বরাই করেছে বলে ইঙ্গিতে বুঝিয়ে দেন।
দীর্ঘদিন ধরে সৌমেনকুমার মহাপাত্র দলের গুড বুক থেকে দূরে রয়েছেন। পুরোটাই চক্রান্ত করে তাদের পরিবারকে ফাসানোর চেস্টা চালানো হচ্ছে। এই ধরনে পরিবারকে কালিমা লিপ্ত করার ঘটনায় মর্মাহত হয়ে পড়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তমলুকের বিধায়ক সৌমেনকুমার মহাপাত্র ও পাঁশকুড়া পুরসভার প্রাক্তন কাউন্সিলর এবং পাঁশকুড়া শহর মহিলা তৃণমূল নেত্রী সুমনা মহাপাত্র। তবে তাঁরা মনে করেন এইভাবে কালিমালিপ্ত করা যায় না। সত্যিটা সামনে আসবে সঠিক তদন্তে।।