AIFF সভাপতি কল্যাণ চৌবে কেরালা এবং হিমাচল বন্যা দুর্গতদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

0
16

সব খবর নিউজ ডেস্ক:-  কেরালা এবং হিমাচল প্রদেশে ভারী বৃষ্টিপাতের ফলে বিধ্বংসী ভূমিধসের প্রেক্ষিতে, অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন (এআইএফএফ) ক্ষতিগ্রস্থ অঞ্চলে তার সহায়তার প্রতিশ্রুতি দিয়েছে। দক্ষিণাঞ্চলীয় রাজ্য কেরালা এবং উত্তরের রাজ্য হিমাচল প্রদেশ ভূমিধসের কারণে বিধ্বস্ত হয়েছে, যার ফলে প্রচুর জীবন ও সম্পদের ক্ষতি হয়েছে।

সংকটের প্রতিক্রিয়া হিসাবে, AIFF ক্ষতিগ্রস্তদের জন্য তহবিল সংগ্রহের জন্য দুটি চ্যারিটি ম্যাচ আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে। ফেডারেশনের একটি বোর্ড সভার সময় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, যেখানে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে ম্যাচগুলি থেকে আয় ক্ষতিগ্রস্ত রাজ্যগুলিতে দান করা হবে।

প্রথম ম্যাচটি 30 অগাস্ট কেরালার মঞ্জারিতে অনুষ্ঠিত হবে, যেখানে মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং কেরালা একাদশ সমন্বিত হবে। দ্বিতীয় ম্যাচটি 2শে সেপ্টেম্বর লখনউতে অনুষ্ঠিত হবে, একই দল মুখোমুখি হবে।

AIFF সভাপতি কল্যাণ চৌবে চ্যারিটি ম্যাচে অংশ নিতে সম্মত হওয়ার জন্য মোহামেডান স্পোর্টিং ক্লাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। “আমরা রোমাঞ্চিত যে মোহামেডান স্পোর্টিং ক্লাব আমাদের প্রস্তাবে সম্মত হয়েছে,” তিনি বলেছিলেন। “ক্রীড়াগুলি দুর্যোগের সময় মানুষের মধ্যে আস্থা ও বিশ্বাস জাগানোর ক্ষমতা রাখে এবং আমরা আশা করি এই ম্যাচগুলি ত্রাণ প্রচেষ্টায় অবদান রাখবে।”

AIFF-এর উদ্যোগটি ক্ষতিগ্রস্ত অঞ্চলগুলিতে আর্থিক সহায়তা প্রদানের জন্য বিভিন্ন রাজ্য সরকার, কেন্দ্রীয় সরকার এবং সংস্থাগুলির কাছ থেকে ব্যাপক প্রতিক্রিয়ার অংশ।