আর জি কর কাণ্ডে দোষীদের বিচারের দাবিতে পথে নেমে মশাল মিছিল করে প্রতিবাদ করলেন এস এফ্ আই, ডি ওয়াই এফ আই সহ বামেদের অন্যান্য সংগঠন।

0
16

নিজস্ব সংবাদদাতা, গঙ্গারামপুর, দক্ষিণ দিনাজপুর:- আর জি কর কাণ্ডে দোষীদের বিচারের দাবিতে পথে নেমে মশাল মিছিল করে প্রতিবাদ করলেন এস এফ্ আই, ডি ওয়াই এফ আই সহ বামেদের অন্যান্য সংগঠন।সোমবার সন্ধ্যা ৭.৩০ মিনিট নাগাদ দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরজুড়ে করা হয় মশাল মিছিলটি। যেখানে সংগঠনের একাধিক নেতৃত্বরা উপস্থিত ছিলেন।
আর জি কর কাণ্ডে প্রতিবাদে রাস্তায় নেমেছেন একাধিক সংগঠনের পাশাপাশি সাধারণ মানুষেরাও। সকলের দাবী আর জি কর কাণ্ডে দোষীদের শাস্তি হোক।
সোমবার আরজিকর কান্ডের দোষীদের বিচারের মাধ্যমে শাস্তির দাবিতে পথে নেমে মশাল মিছিল করেন এস এফ্ আই, ডি ওয়াই এফ আই সহ বামেদের অন্যান্য সংগঠন। এদিন তারা সন্ধ্যায় গঙ্গারামপুরের বাসস্ট্যান্ডের একত্রিত হন, বাসস্ট্যান্ড থেকে মশাল মিছিলটি বের করে হাই রোড, শিববাড়ি, থানা মোড় সহ শহরের একাধিক জায়গায় মশাল মিছিলটি ঘুরে প্রতিবাদ জানান।
তাদের দাবি একটাই আর জি কর কাণ্ডে দোষীদের বিচারের মাধ্যমে শাস্তি হয়। এদিন মিছিলে নেতৃত্ব দেন গঙ্গারামপুরের সিপিআইএমের এরিয়া কমিটির সম্পাদক অচিন্ত্য চক্রবর্তী সহ আরো অনেকেই।