আর জি কর মেডিক্যাল কলেজের ঘটনায় দোষীদের ফাঁসির দাবিতে ইন্দাস মহাবিদ্যালয়ে তৃণমূল ছাত্র পরিষদের অবস্থান বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল।

0
18

বাঁকুড়া, নিজস্ব সংবাদদাতা:-  আর জি কর হাসপাতালের চিকিৎসক মৌমিতার ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তপ্ত বাংলা শুধু তাই নয় এই ঘটনা ছাপ ফেলেছে ভারতবর্ষের বিভিন্ন প্রান্তেই। প্রতিদিন আর জি করের চিকিৎসকরা ধর্ষণ ও খুনের সঙ্গে যুক্ত দোষীদের শাস্তির দাবিতে পথে নামছে আমজনতা থেকে শুরু করে ছাত্র ছাত্রী এমনকি সাধারণ মানুষও।
অবশ্য বিভিন্ন রাজনৈতিক দলগুলো হাত গুটিয়ে বসে নেই বিশেষ করে শাসক দলকে কনঠাসা করতে বিভিন্ন বিরোধী রাজনৈতিক দলগুলি এই ইসুকে জাতীয় ইস্যুতে পরিণত করার চেষ্টা করে যাচ্ছে, প্রতিদিন মাঠে ময়দানে মিটিং মিছিলে এবং অবস্থান বিক্ষোভ সামিল হচ্ছে শাসকদলের উপর চাপ সৃষ্টি করতে। যদিও এখন কেন্দ্রীয় এজেন্সি দিয়ে তদন্ত চলছে মৌমিতার খুন ধর্ষণ খুনের ঘটনার সঙ্গে যুক্তদের খুঁজে বের করতে তবুও এই ঘটনাতে বারবার শাসক দলকে তীরবিদ্ধ করছে রাজ্যের এবং দেশের বিরোধী রাজনৈতিক দলগুলি এমত পরিস্থিতিতে তদন্তকারী দল সিবিআই এর ওপরে পাল্টা চাপ সৃষ্টি করতে
আজ সারা রাজ্যজুড়ে অবস্থান-বিক্ষোভের শামিল তৃণমূল ছাত্র পরিষদ।সেই মতই বাঁকুড়া জেলার ইন্দাস মহাবিদ্যালয় এর ছাত্র ছাত্রীরা প্রতিবাদ মিছিল ও অবস্থান বিক্ষোভের শামিল হয়েছে, ছাত্র-ছাত্রীদের সম্মিলিত কন্ঠের দাবি একটাই ,শাস্তি চাই শাস্তি চাই, দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। অবশ্য এই ঘটনাকে সামনে রেখে শুধু আজ বিক্ষোভ সমাবেশীই নয় প্রতিবাদ মিছিল বের করে ইন্দাস মহাবিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা ।