আদিবাসী নাবালিকাকে ধর্ষণের প্রতিবাদে এবং দোষীদের কঠোরতম শাস্তি দাবিতে মহকুমা পুলিশ আধিকারিকের দপ্তর ঘেরাও করে বিক্ষোভ ভারতীয় জনতা পার্টির।

0
11

নিজস্ব সংবাদদাতা, বংশীহারি: আদিবাসী নাবালিকাকে ধর্ষণের প্রতিবাদে এবং দোষীদের কঠোরতম শাস্তি দাবিতে মহকুমা পুলিশ আধিকারিকের দপ্তর ঘেরাও করে বিক্ষোভ ভারতীয় জনতা পার্টির।শুক্রবার প্রথমে বুনিয়াদপুর শহর জুড়ে মিছিল করে বিজেপি কর্মীরা এরপর মহকুমা পুলিশ আধিকারিকের দপ্তরের সামনে জমায়েত হয়ে বিক্ষোভ প্রদর্শন করে বিজেপি কর্মী সমর্থকেরা।

এদিনের বিক্ষোভ কর্মসূচি থেকে বংশীহারিতে আদিবাসী স্কুল পড়ুয়াকে ধর্ষণ করে খুনের চেস্টার ঘটনায় অভিযুক্ত যুবকের শাস্তির দাবি তোলেন ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা। এদিনের কর্মসূচিতে হাজির ছিলেন জেলা বিজেপির সভাপতি স্বরূপ চৌধুরী,সাধারণ সম্পাদক গৌতম রায় সহ অন্যান্য বিজেপি কার্যকর্তারা।

প্রসঙ্গত আরজিকর কান্ডের মাঝেই গত বুধবার গভীর রাতে আদিবাসী এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের চেষ্টার ঘটনায় উত্তাল দক্ষিণ দিনাজপুর জেলা। ঘটনার প্রতিবাদে দফায় দফায় জেলা জুড়ে শুরু হয়েছে বিক্ষোভ কর্মসূচি। সেই মতো শুক্রবার মহকুমা পুলিশ আধিকারিকের দপ্তর ঘেরাও সহ বিক্ষোভ কর্মসূচি পালন করল ভারতীয় জনতা পার্টি। এই বিষয়ে জেলা বিজেপির সভাপতি স্বরূপ চৌধুরী জানান।