তপন ব্লকের দু’নম্বর আজমতপুর গ্রাম পঞ্চায়েতের রাস্তা বেহাল অবস্থায় রয়েছে।

0
14

দঃ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতাঃ- তপন ব্লকের দু’নম্বর আজমতপুর গ্রাম পঞ্চায়েতের রাস্তা বেহাল অবস্থায় রয়েছে। এই রাস্তার দৈর্ঘ্য ১০০০ মিটার। গ্রামবাসীদের অভিযোগ এই রাস্তা দীর্ঘদিন কাঁচা অবস্থায় ছিল। গ্রামবাসীরা পঞ্চায়েত অফিস, স্থানীয় বিডিও অফিস এ জানিয়েছিলেন কিন্তু কোন কাজ না হওয়ায় পরে কোন উপায়ান্তর না দেখে মাননীয়া মুখ্যমন্ত্রীকে ঘটনার বিষয়ে জানায়।
পরবর্তীতে পথশ্রী প্রকল্পের মাধ্যমে ১০০০ মিটার রাস্তা তৈরি করার জন্য টেন্ডার হয়। গ্রামবাসীদের অভিযোগ এই টেন্ডার প্রক্রিয়া সম্পূর্ণ তাদের অন্ধকারে রেখে হয়েছিল কিন্তু যাইহোক টেন্ডার প্রক্রিয়া হবার পর রাস্তার কাজ যথা নিয়মে শুরু হয়েছিল। মাসখানেক আগে রাস্তার কাজ শুরু হয়।কিন্তু তারপরেই ঘটে বিপত্তি। গ্রামের ভেতর দিয়ে সোজাসুজি যে রাস্তা আছে ১৭০ মিটার। শুধুমাত্র সেটাই ঢালাই করেছে ঠিকাদার সংস্থা। এরপর গ্রামবাসীরা অভিযোগ করে জানায় যে ১৭০ মিটার রাস্তার সাথে মিশেছে সেটা কেন পাকা করল না। তাদের আরো অভিযোগ সমগ্র ১০০০ মিটার রাস্তার জন্য টেন্ডার হয়েছিল। তাহলে কেন শুধু ১৭০ মিটার রাস্তার কাজ করা হলো।
গ্রামবাসীদের আরো অভিযোগ রাস্তার কাজ এর জন্য যে দুটি নামের কথা উল্লেখ আছে অর্থাৎ সেই নরেন হেমব্রম এবং পাপাই চক্রবর্তীর বাড়ি সেখানে নেই। ইতিমধ্যেই তারা স্থানীয় বিডিও অফিসে ডেপুটেশন দিয়েছেন রাস্তার কাজ অবিলম্বে সম্পন্ন করার জন্য। গ্রামবাসীরা সাংবাদিকদের মুখোমুখি হয়ে ঠিক কি বলেছেন তা আমরা শুনবো তাদের মুখ থেকেই।