দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারিতে আদিবাসী নাবালিকাকে ধর্ষণের ঘটনায় জেলাতে এলেন পশ্চিমবঙ্গ শিশু অধিকার রক্ষা কমিশন চেয়ারপারসন।

0
14

নিজস্ব সংবাদদাতা, গঙ্গারামপুর :-  দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারিতে আদিবাসী নাবালিকাকে ধর্ষণের ঘটনায় জেলাতে এলেন পশ্চিমবঙ্গ শিশু অধিকার রক্ষা কমিশন চেয়ারপারসন।শনিবার গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা ওই নাবালিকার সাথে সাক্ষাৎ করেন শিশু অধিকার রক্ষা কমিশনের চেয়ারপারসন তুলিকা দাস। এছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য আধিকারিক এবং পুলিশ আধিকারিকরা। এদিন নির্যাতিতা সহ তার পরিবারের সাথে সাক্ষাৎ করে কথা বলার পাশাপাশি নির্যাতিতার পাশে থাকার আশ্বাস দেন শিশু অধিকার রক্ষা কমিশনের চেয়ারপারসন তুলিকা দাস।পাশাপাশি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দোষীর কঠোর শাস্তির দাবিও তোলেন তিনি।

প্রসঙ্গত,গত বুধবার গভীর রাতে বংশীহারী থানা এলাকায় পঞ্চম শ্রেণীর এক আদিবাসী ছাত্রীকে ধর্ষণ করে খুন করার চেষ্টা করে ওই এলাকারই এক যুবক।এই ঘটনায় পুলিশ অভিযুক্তকে ইতিমধ্যে গ্রেফতার করেছে।পাশাপাশি ঘটনা চাউর হতেই জেলাজুড়ে শুরু হয়েছে বিক্ষোভ।এরই মাঝে শনিবার নির্যাতিতার সাথে সাক্ষাৎ করতে আসলেন পশ্চিমবঙ্গ শিশু অধিকার রক্ষা কমিশনের চেয়ারপারসন তুলিকা দাস। এই বিষয়ে তিনি জানান।