বংশীহারিতে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করে খুনের চেষ্ঠার ঘটনায় অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পথ অবরোধ আদিবাসী যৌথ মঞ্চের।

0
13

নিজস্ব সংবাদদাতা, বংশীহারি:- বংশীহারিতে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করে খুনের চেষ্ঠার ঘটনায় অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পথ অবরোধ আদিবাসী যৌথ মঞ্চের।শুক্রবার দুপুরে দৌলতপুরে ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে আদিবাসী যৌথ মঞ্চের সদস্যরা। যার জেরে ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয় এলাকায়। বন্ধ হয়ে যায় ৫১২ নম্বর জাতীয় সড়কের যান চলাচল। আন্দোলনকারীদের দাবি এই ঘটনায় অভিযুক্ত যুবককে দ্রুত শাস্তি প্রদান করতে হবে পাশাপাশি নির্যাতিতার উন্নত চিকিৎসার দাবিও তোলেন তারা।

প্রসঙ্গত বুধবার গভীর রাতে বংশীহারি থানা এলাকার পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করে খুন করার অভিযোগ ওঠে এক যুবকের বিরুদ্ধে।এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে ন্যাক্কারজন এই ঘটনা চাউর হতেই জেলাজুড়ে বিক্ষোভে শামিল হয়েছে আদিবাসী মানুষজন। সেই মতো শুক্রবার দৌলতপুরে ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে আদিবাসী যৌথ মঞ্চের সদস্যরা। এই বিষয়ে আদিবাসী নেতা গৌতম হেমরম জানান।