আরজি করকান্ডে দোষীদের শাস্তির দাবিতে সিবিআই এর উপরে চাপ সৃষ্টি করতে ইন্দাস ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল ও অবস্থান বিক্ষোভ।

0
16

আবদুল হাই, বাঁকুড়াঃ-  আর জি করে চিকিৎসক ধর্ষণ ও খুনের ঘটনায় দ্রুত বিচার প্রক্রিয়া শেষ করে ধর্ষক খুনিদের অবিলম্বে কঠোর শাস্তি দিতে হবে এই দাবি সামনে রেখে ইন্দাস ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল ও অবস্থান বিক্ষোভে মহিলাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। শত শত মহিলাদের ভিড়ে ভিড়ভাট্টা মিছিলে সমবেত দাবি ছিল, শাস্তি চাই, অবিলম্বে দোষীদের চিহ্নিত করে কঠোর শাস্তি ব্যবস্থা করা হোক।
বিচার প্রক্রিয়ার মধ্যেই বিরোধী রাজনৈতিক দলগুলির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবিকে নস্যাৎ করে ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি বিজেপি ও সিপিএমকে এক হাত নিয়েছেন। তিনি বলেন– এখন বিজেপি ও সিপিএমের একটাই কাজ পাড়ার দুই দাদা মারপিট হলে আওয়াজ তুলবে মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ চাই। আবার দূর্ঘটনায় কেউ মারা গেলে ওই একই আওয়াজ তুলবে মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ চাই আবার পাড়ার যেকোনো ধরনের গন্ডগোলে বিরোধীরা এই একই আওয়াজ তুলবে, কোন ব্যাপার নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ চাই-চাই। সভাপতি এই বক্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করেন রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ।