আর জি কর কাণ্ডের ছায়া এবার দক্ষিন দিনাজপুরে, ১৩ বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুনের চেষ্টা দুষ্কৃতির বিরুদ্ধে।

0
32

নিজস্ব সংবাদদাতা, গঙ্গারামপুর: আর জি কর কাণ্ডের ছায়া এবার দক্ষিন দিনাজপুরে। ১৩ বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুনের চেষ্টা দুষ্কৃতির বিরুদ্ধে। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে জেলাজুড়ে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

বর্তমানে গুরুতর আহত অবস্থায় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন ওই নাবালিকা। নির্যাতিতার পরিবারের অভিযোগ ধর্ষণ করে খুন করার চেস্টা করা হয়েছে ওই নাবালিকাকে।

ধর্ষিতার পরিবার সূত্রে খবর ,ওই নাবালিকা পঞ্চম শ্রেনীর ছাত্রী। বুধবার রাতে নিজের ঘরে পড়াশোনা করছিল ওই নাবালিকা।পড়াশোনা শেষে নিজের ঘরেই শুয়ে পড়ে সে। রাত্রি ১টা নাগাদ হঠাৎ মেয়ের চিৎকারে জেগে ওঠেন নাবালিকার মা। ঘটনার পর নাবালিকার মা ঘরে ঢুকতে গেলে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নাবালিকার মা কে ধাক্কা দিয়ে ঘর থেকে বেরিয়ে যায় বলে অভিযোগ। এরপরই ঘরে ঢুকে নাবালিকাকে অচৈতন্য অবস্থায় দেখতে পায় তার মা। ঘটনা জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে এলাকায়। ঘটনার পর প্রথমে নাবালিকাকে রশিদপুর গ্রামীণ হাসপাতাল ও পরে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে সেখানে চলছে নাবালিকার চিকিৎসা। ঘটনায় নাবালিকাকে ধর্ষন করে গলা চেপে খুনের অভিযোগ তুলে সরব হয়েছেন নাবালিকার পরিবার। এই বিষয়ে নির্যাতিতার মা ও বৌদি জানান।
ঘটনার খবর পেয়ে ঘটনার তরে ছুটে আসে মহকুমা পুলিশ আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য, গঙ্গারামপুর থানার আইসি শান্তনু মিত্র সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এ বিষয়ে মহাকুমা পুলিশ আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য জানিয়েছেন।

বাইট নির্যাতিতার মা ও বৌদি
দীপাঞ্জন ভট্টাচার্য মহকুমা পুলিশ আধিকারিক