আরজিকর কাণ্ড নিয়ে রামনগরের বাধিয়া অঞ্চল তৃণমূল ও যুব তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল।

0
28

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- আর জি কর কাণ্ডের প্রতিবাদের ঝড় উঠছে রাজ্যসহ গোটা দেশ জুড়ে। এই ঘটনায় নিন্দায় যেমন বিরোধীরাও অন্যদিকে শাসকদল এই ঘটনা তীব্র নিন্দা জানাচ্ছে ব্লক থেকে অঞ্চল স্তরে। মঙ্গলবার পূর্ব মেদিনীপুর জেলার রামনগর ১ ব্লকের অন্তর্গত বাধিয়া অঞ্চল তৃণমূল ও যুব তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল আজ অনুষ্ঠিত হয়। এইদিন “উই ওয়ান্ট জাস্টিস” স্লোগান উঠলো আজকের এই মিছিলেও। আজকের এই প্রতিবাদ মিছিলে বাদিয়া অঞ্চলের গ্রাম পঞ্চায়েত থেকে মীরজ্ঞতা গঞ্জ পর্যন্ত এই মিছিল অনুষ্ঠিত হয়। বহু মানুষজন এই মিছিলে অংশগ্রহণ করেন। আর জি কর মেডিকেল কলেজের নির্যাতিতা ছাত্রীর মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ এর রেশ দেখা গেলো। রামনগর এক পঞ্চায়েত সমিতির বন ও ভূমি কর্মাধ্যক্ষ আব্দুল খালেক কাজী আজকের এই প্রতিবাদ মিছিল নিয়ে বিশেষ বার্তা দেন। আরজিকর কাণ্ডের ঘটনার ইতিমধ্যে সিবিআই তদন্তে আর জি কর হাসপাতালের প্রাক্তন প্রধান গ্রেপ্তার হয়েছে।
আরজি কাণ্ডের পর থেকেই তাঁর ভূমিকা প্রশ্নের মুখে। তাঁর গ্রেফতারি, সাসপেনশনের দাবি উঠেছে। তরুণী চিকিৎসককে খুনের ঘটনায় তদন্ত-প্রক্রিয়া যত এগিয়েছে, তত তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগ সামনে এসেছে। এই পরিস্থিতিতে তাঁর বিরুদ্ধে আরজি করে ‘দুর্নীতির অভিযোগের পাহাড়’ সামনে আসে। তাঁকে জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছিল কেন্দ্রীয় এজেন্সি।
সন্দীপ ঘোষ এর গ্রেফতারের পর আন্দোলনের ঝাঁজ আরো বাড়ছে। এবার সন্দীপ ঘোষকে তথা আর জি কর মেডিক্যালের প্রাক্তন অধ্যক্ষকে গ্রেফতার করেছে সিবিআই।আজকের এই বাধিয়া অঞ্চলে তরফ থেকে আরজিকর কান্ডের প্রতিবাদে ধিক্কার মিছিলে অংশগ্রহণ করেন অনেক নেতৃত্ব।