রামনগর দলিল লেখক সমিতির পক্ষ থেকে অসহযোগিতা ও দুর্ব্যবহার অভিযোগ উঠল রেভিনিউ অফিসারের বিরুদ্ধে।

0
14

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- পূর্ব মেদিনীপুর জেলার রামনগর বিধানসভার রামনগরে পশ্চিমবঙ্গ দলিল লেখক সমিতির উদ্যোগে রামনগর শাখার আয়োজনে রেভিনিউ অফিসারের বিরুদ্ধে দলিল লেখকগণ ও তাহাদের সহকারি বৃন্দ এবং রেজিস্ট্রি কার্যে আগত পাবলিকদের সহিত অফিস কর্তৃক দুর্ব্যবহারের প্রতিবাদে আজ মঙ্গলবার সকাল এগারোটা থেকে ও অনির্দিষ্ট কালের জন্য দলিল লেখকগণের অবস্থান বিক্ষোভ ও কলম বিরতির দাগ দিল রামনগর শাখা দলিল লেখক সমিতি।

সূত্রে জানা যায় দলিল লেখক ও তাদের সহকারিবৃন্দের এবং কাজী আগত পাবলিকদের সহিত রেভিনিউ অফিসারের অসহযোগিতা দুর্ব্যবহার এর জন্য বিক্ষোভ দেখান অফিসের নিকট। জানা যায় রেভিনিউ অফিসার তনময় সরকার দুটোর আগে একটার সময় কাজকর্ম বন্ধ করতে বলেন, আর তাদের সাথে কোন প্রকারে যোগাযোগ ছাড়া যা খুশি তাই করেন নিজের ইচ্ছায়, কোন সহযোগিতা মনোভাব দেখান না, জোরপূর্বক কাজ করতে বাধ্য করান, প্রত্যেকদিন একটা করে বিএসকে দেওয়ার জন্য বাধ্য করান। বিভিন্ন অভিযোগের সূত্রে রামনগর শাখা লেখক সমিতি আজ থেকে কলম বন্ধের ডাক দিয়েছে।

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে রেভিনিউ অফিসার তনময় সরকার বলেন উনাদের কি অভিযোগ আমার সামনে তুলে ধরেননি অথবা লিখিত দেননি এবং ঊর্ধ্বতম কর্তৃপক্ষকে জানাইনি। সরকার বিএসকের মাধ্যমে যদি একটা রিভিনিউ আসে তার একটা চিন্তা ধারণা করছে, যদি বলেন সেই প্রকল্পটাকে রুপায়ন করতে রূপ অত্যন্ত একটি করে জমা দেন, কাজের পরিপ্রেক্ষিতে যতটুকু বলা হয়েছে ততটুকুই, তারা যেটা ডিমান্ড করছে পাবলিকের সাথে খারাপ ব্যবহার সেটা ঠিক নয়, আমি যেহেতু পাবলিক সার্ভেন্ট আমার দায়িত্ব পাবলিকের সাথে ভালো ব্যবহার করা।