সিভিকদের তোলাবাজি! প্রতিবাদে রাজ্যজুড়ে তিনদিনের ট্রাক ধর্মঘটের ডাক ফেডারেশন অফ ওয়েস্ট বেঙ্গল ট্রাক ওনার্স এসোসিয়েশনের।

0
40

বালুরঘাট,দক্ষিন দিনাজপুর, নিজস্ব সংবাদদাতাঃ ৫ সেপ্টেম্বর ——— সিভিকদের তোলাবাজি বন্ধ সহ সাত দফা দাবিতে রাজ্য জুড়ে আন্দোলনে নামতে চলেছে ট্রাক সংগঠন । প্রাথমিক ভাবে তিন দিনের ধর্মঘটের মাধ্যমে নিজেদের দাবিদাওয়া তুলে ধরতে চাইছে ফেডারেশন অফ ওয়েস্ট বেঙ্গল ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন । বৃহস্পতিবার বালুরঘাটে সাংবাদিক বৈঠক করে এই কথা জানানো হয়েছে দক্ষিণ দিনাজপুর ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের তরফে । সংগঠনের দাবি, মাঝে মধ্যেই জাতীয় সড়কে ট্রাক চালকদের অযথা হয়রানির মুখে পড়তে হচ্ছে। সিভিক কর্মীরা গাড়ির কাগজ পত্র যাচাই করা থেকে শুরু করে একাধিক আইন বিরুদ্ধ কাজ করে যাচ্ছে । অনান্য রাজ্যে এধরণের ঘটনা না ঘটলেও, শুধুমাত্র কেন এরাজ্যে সিভিকদের এমন বাড়বাড়ন্ত তা নিয়েই প্রশ্ন তোলা হয়েছে ট্রাক সংগঠনের তরফে। যার প্রতিবাদ সহ সাত দফা দাবিতে ১১ সেপ্টেম্বর থেকে ৭২ ঘন্টা ধর্মঘটে নামার সিদ্ধান্ত নিয়েছে ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন । এদিন যে মর্মে একটি লিখিত দাবিও জেলাশাসক ও জেলা পুলিশ সুপারের কাছে পেশ করা হয়েছে সংগঠনের তরফে।

দক্ষিণ দিনাজপুর ট্রাক ওনার্স এসোসিয়েশনের সভাপতি বাপ্পা সাহা বলেন, সিভিকদের বাড়বাড়ন্তে নাভিশ্বাস উঠবার জোগাড় তাদের। যে সমস্যা সহ মোট সাতদফা দাবিতে আগামী ১১ সেপ্টেম্বর থেকে তিনদিনের ধর্মঘটে নামতে চলেছেন তারা।