জুডোতে পূর্ব মেদিনীপুরের সাফল্য! স্বর্ণপদক দুজনের, সিলভার দুজনের।

0
11

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- ১) রামনগর জুডো সেন্টারের স্বর্ণপদক জয়।

২)CBSC জোনাল লেভেল জুডো কম্পিটিশনে চারটি পদক জিতে নিল রামনগর জুডো সেন্টার।

৩) অজয় নন্দীর প্রশিক্ষণে রামনগরে জুডোয় সাফল্য।

৪) মাউন্ট লিটারি জি স্কুলে চারজন ছাত্র ছাত্রীর সাফল্য।

রামনগর জুডো সেন্টারের সাফল্য।জুডোতে রামনগর জুডো সেন্টারের সাফল্য! স্বর্ণপদক দুজনের, সিলভার দুজনের।CBSC জোনাল লেভেল জুডো কম্পিটিশনে চারটি পদক জিতে নিলো মাউথ লিটারেজি স্কুলের ছাত্র-ছাত্রীরা। তারা প্রত্যেকেই রামনগর জুডো সেন্টারের ছাত্র-ছাত্রী। দিল্লি ওয়ার্ল্ড পাবলিক স্কুল এর আয়োজনে রায়পুরে কবিরনগরে এই জুডো কম্পিটিশন অনুষ্ঠিত হয় ২০ থেকে ২২ শে সেপ্টেম্বর।CBSC ইস্ট জোনের দুরু প্রতিযোগিতায় এই সাফল্য ছিনিয়ে নিলো রামনগর জুডো সেন্টার এর ছাত্র-ছাত্রীরা। স্বর্ণপদক জিতে নিয়েছে সুহত্র দাস ও তৃপ্তি রায়। সিলভার মেডেল জিতে নিয়েছে আসিফ আলী শেখ, সোয়াংসু রাজ। গোল্ড ও সিলভার মেডেল বিজয়ীরা পরবর্তী পর্যায়ে ন্যাশনাল লেভেলে সুযোগ পেয়েছে। এই সাফল্যে খুশি ছাত্রছাত্রীরা থেকে অভিভাবক অভিভাবী কারা।

বর্তমান দিনে ছাত্রছাত্রীরা পড়াশোনা পাশাপাশি খেলাধুলাতে ও আগ্রহ দেখাচ্ছে। জুড়ু একটি এমন খেলা বর্তমান দিনে ছাত্র-ছাত্রীদের সেল্ফ ডিফেন্ড ও শারীরিক গঠনে তথা মানসিক স্বাস্থ্য সঠিক রাখার দিশা দেখায়। এমনটাই বার্তা দিচ্ছে অভিভাবক অভিভাবিতারা।

রামনগর জুতো সেন্টার সুনামের সহিত রামনগর ব্লক অফিসের পাশে পানমান্ডিতে জুডো সেন্টার শাখায় দীর্ঘদিন ধরে ছাত্র-ছাত্রীদের জুডো প্রশিক্ষণ দিয়ে আসছে। শিক্ষক অজয় নন্দীর তত্ত্বাবধানে। এই সাফল্যে খুশি কোচ ।