সোমবার ইন্দাস থানা এলাকার তিনটি মহিলা পরিচালিত পূজো সহ মোট ৬০ টি পূজো কমিটির প্রতিনিধিদের হাতে এককালীন ৮৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

0
14

আবদুল হাই, বাঁকুড়াঃ – পূজো কমিটি গুলিকে রাজ্য সরকারের তরফে অনুদান দেওয়ার কাজ শুরু হয়েছে। সোমবার ইন্দাস থানা এলাকার তিনটি মহিলা পরিচালিত পূজো সহ মোট ৬০ টি পূজো কমিটির প্রতিনিধিদের হাতে এককালীন ৮৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়। ইন্দাস থানায় এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর এসডিপিও সুপ্রকাশ দাস , বিডিও সুরেন্দ্রনাথ প্রতি, ইন্দাস থানার ভারপ্রাপ্ত আধিকারিক সোমনাথ পাল, ইন্দাস পঞ্চায়েত সমিতির সভাপতি চন্দন রক্ষিত সহ অন্যান্য আধিকারিকরা।।

রাজ্য সরকারের এই অনুদান পেয়ে খুশী সংশ্লিষ্ট পূজো কমিটির সদস্যরা। এদিন অনুদানের চেক নিতে আসা চিরঞ্জিত রায়, পূজা হাজরা বলেন, সরকারী এই উদ্যোগ যথেষ্ট প্রশংসনীয়। এতে করে পূজার খরচের পাশাপাশি সামাজিক কাজেও এই টাকা ব্যবহারের সুযোগ রয়েছে। আর তারা সেই কাজটাই করেন বলে জানান।

বিষ্ণুপুর এসডিপিও সুপ্রকাশ দাস বলেন, এবার ইন্দাস থানা এলাকার তিনটি মহিলা পরিচালিত সহ মোট ৬০ টি পূজা কমিটির হাতে চেক তুলে দেওয়া হলো। আগামী কালী পূজার মধ্যে তাঁদের সেই খরচের হিসেবে জমা করার কথা বলা হয়েছে বলে তিনি জানান।