হাওড়ায় রহস্যজনকভাবে মৃত্যুর নিজের ফ্ল্যাটে এক তরুণ ক্রিকেটারের।

0
24

প্রকাশ কালি ঘোষাল, হাওড়া : –  ঘটনাটি ঘটেছে হাওড়ার আন্দুল রোডে, নিজের ফ্ল্যাটে শেখ আসিফ হোসেন নামে ২৭ বছরের ক্রিকেটারের দেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। সেই সময় বাড়িতে তার ভাই ছিল। পরে যখন তাকে নারায়ণা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখন চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে এজেসি বোস থানার পুলিশ। আকস্মিক এই মৃত্যুর ঘটনায় শোকে বিহুবল গোটা পরিবার।

সূত্রে খবর, কলকাতার ময়দানে নামকরা ক্রিকেটার ছিলেন শেখ আসিফ হোসেন। বাঁকুড়া জেলা থেকে উঠে আসা ক্রিকেটার। গত কয়েক বছর ধরে সে দক্ষিণ হাওড়ার বাদল বসু স্মৃতি সংঘের মাঠে নিয়মিত ক্রিকেট প্র্যাকটিস করতেন। বাঁহাতি ব্যাটসম্যান এবং ডানহাতি বোলার ছিলেন। দলে অলরাউন্ডার হিসেবে ডাক পেতেন। হাওড়া ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি দেবব্রত আচার্য জানান প্রতিদিন মাঠে নিয়ম করে প্র্যাকটিস করতে আসতেন। গত রবিবার বিকালে মাঠে তাকে শেষবার প্র্যাকটিস করতে দেখা যায়। সব সময় হাসি খুশি থাকতেন। তবে বাড়িতে কিভাবে মৃত্যু হল তা তিনি জানেন না। এদিন তিনি আরো বলেন আসিফ হাওড়া জেলার সিনিয়র খেলোয়াড় ছিলেন। কলকাতার ময়দানে তিনি হাওড়া জেলার হয়ে অনেক ম্যাচ খেলেছেন। সম্প্রতি বেঙ্গল প্রিমিয়ার লিগের টি-টোয়েন্টি ম্যাচে ৯৯ রানের আকর্ষণীয় ইনিংস খেলেন। আসিফের বাবার বন্ধু বলেন গতকাল বিকালে তিনি খবর পেয়ে বাড়িতে ছুটে যান। তখন তিনি দেখেন ঘরের মধ্যে কাঁচের টি টেবিল টুকরো টুকরো হয়ে ভেঙে পড়ে আছে। পাশেই রক্তাক্ত অবস্থায় পড়েছিল আসিফ। সেই সময় একমাত্র ভাই ঘরে ছিলেন। তার ভাই বন্ধুকে ফোনে ডাকলে তার আসতে দেরি হয়। প্রায় মিনিট ৪৫ বাদে তাকে যখন নারায়ানা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখন চিকিৎসক জানান আসিফকে মৃত অবস্থায় আনা হয়েছে। হাসপাতাল থেকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় এজিসি বোস থানার পুলিশ। পুলিশের পক্ষ থেকে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। পুলিশের পক্ষ থেকে দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তবেই মৃত্যুর কারণ জানা যাবে।

এদিকে এই ক্রিকেটারের মৃত্যুতে মঙ্গলবার খেলা শুরু লাগে কলকাতার ময়দানে এক মিনিট নীরবতা পালন করেন সকল ক্রিকেটাররা। তরুণ ক্রিকেটারের মৃত্যুতে হাওড়া ক্রিকেট মহলে শোকের ছায়া নেমে আসে।