৪৫ তম বর্ষের দুর্গাপুজোয় প্রাচীন ভারতের মন্দির স্থাপত্য শিল্পকে তুলে ধরে চমক দিতে চলেছে গঙ্গারামপুরের চিত্তরঞ্জন ক্লাব।

0
10

নিজস্ব সংবাদদাতা, দক্ষিণ দিনাজপুর :- গঙ্গারামপুর: ৪৫ তম বর্ষের দুর্গাপুজোয় প্রাচীন ভারতের মন্দির স্থাপত্য শিল্পকে তুলে ধরে চমক দিতে চলেছে গঙ্গারামপুরের চিত্তরঞ্জন ক্লাব। হাতে মাত্র আর কয়েকটা দিন তারপরেই পুজো তাই এখন দিনরাত এক করে প্যান্ডেল ও প্রতিমার কাজ করছেন শিল্পীরা। ক্লাব সূত্রে খবর এবারে প্রায় ২১লক্ষ টাকা ব্যয়ে প্রাচীন ভারতের মন্দির স্থাপত্য শিল্পকে তুলে ধরতে চলেছে তারা। সেইসঙ্গে লাইটিংয়েও থাকছে নতুন চমক।
উল্লেখ্য দক্ষিণ দিনাজপুর জেলার বিগ বাজেটের দুর্গাপুজো গুলোর মধ্যে অন্যতম গঙ্গারামপুরের চিত্তরঞ্জন স্পোটিং এন্ড কালচারাল ক্লাবের দুর্গাপুজো।সারাবছর নানান সমাজসেবামূলক কাজকর্ম করার পাশাপাশি প্রতিবছর দুর্গাপুজোয় নিত্যনতুন থিম তুলে ধরে জেলাজুড়ে চমক দিয়ে থাকে এই ক্লাব। এবারে ৪৫তম বর্ষে পদার্পণ করলো ক্লাবে দুর্গাপুজো। প্রতিবারের ন্যায় এবারেও প্রায় ২১ লক্ষ টাকা বাজেটে প্রাচীণ ভারতের মন্দির স্থাপত্য শিল্প তুলে ধরে চমক দিতে চলেছে এই ক্লাব। এই বিষয়ে ক্লাব সভাপতি সনত দত্ত জানান।