যৌথ উদ্যোগে দুস্থ অসহায় বৃদ্ধ ও ছোট কচিকাঁচাদের মধ্যে বস্ত্র বিতরণ করা।

0
12

নিজস্ব সংবাদদাতা, মালদা–-বাঙালি শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব আর এই দুর্গোৎসব উপলক্ষে আঁচল আশ্রম ও প্রগতি গ্রুপের যৌথ উদ্যোগে দুস্থ অসহায় বৃদ্ধ ও ছোট কচিকাঁচাদের মধ্যে বস্ত্র বিতরণ করা।রবিবার দিন মালদার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার দুস্থ অসহায় বৃদ্ধ ও ছোট ছোট কচিকাঁচাদের মুখে হাসি ফোটাতে হরিশ্চন্দ্রপুরের একটি বেসরকারি আবাসনে বস্ত্র বিতরণ করা হয়।এদিন প্রায় ১৫০ জন বৃদ্ধ মহিলাকে শাড়ি ও ৫০ ছোট ছোট কচিকাঁচাদের হাতে কাপড় তুলে দেওয়া হয়।এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক মহ:আলী রুমি,হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ অফিসার বিকাশ শুক্লা, হরিশ্চন্দ্রপুর মার্চেন্ট অ্যান্ড চেম্বার্স এর সম্পাদক পবন কেডিয়া,বিশিষ্ট শিক্ষক দীপক উপাধ্যায়, বিশিষ্ট সমাজসেবী প্রবীণ কেডিয়া,সৌরভ কেডিয়া,অঙ্কিত চৌধুরী, গোপাল আগরওয়াল সহ বিশিষ্টজনেরা।
এছাড়াও আঁচল আশ্রমের সদস্যরা সারা বছর নানান সামাজিক কর্মসূচি করেন থাকেন। আঁচল আশ্রমের উদ্যোগে অনাথ ও বৃদ্ধদের জন্য একটি আশ্রম ঘর নির্মাণ করা হচ্ছে বলেন জানান আঁচল আশ্রমের সভাপতি বদ্রু জামাল।

এদিন অনুষ্ঠানে উপস্থিত হয়ে হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক মোহাম্মদ আলী রুমি বলেন,আজকে হরিশ্চন্দ্রপুরে আঁচল আশ্রম ও প্রগতি গ্রুপের উদ্যোগে দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ ছিল সেখানে এসেছিলাম। থানার আধিকারিক থেকে শুরু করে ব্যবসায় সমিতির সবাই এখানে উপস্থিত ছিলেন।গরিব অসহায় ও ছোট ছোট কচিকাচাদের বস্ত্র বিতরণ করা হয়।খুব ভালো উদ্যোগ নিয়েছে দুই সংগঠন। অনেক গরিব অসহায়ের মুখে হাসি ফুটবে।এই উদ্যোগে সাধুবাদ জানাই।