প্রতিবেশীকে খুনের চেষ্টার পাশাপাশি নিজের বাবাকে মারধরের অভিযোগ,গ্রেপ্তার অভিযুক্ত আবিদার মল্লিক,১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ।

0
7

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  প্রতিবেশীকে খুনের চেষ্টার পাশাপাশি নিজের বাবাকে মারধরের অভিযোগ,গ্রেপ্তার অভিযুক্ত আবিদার মল্লিক,১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ আদালতের, এ রকমই এক ঘটনা ঘটলো পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার কেসাই গ্রামে, সূত্রে জানা গিয়েছে

এক মুহুরিকে খুনের চেষ্টা ও প্রতিবেশি কে অপহরন চেষ্টায় পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাটের আবিদার মল্লিক কে গ্রেফতার করল কোলাঘাট থানার পুলিশ।
জানা গিয়েছে,ধৃতের বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট বিট হাউস থানা এলাকার কেশাই গ্ৰামে । গত শুক্রবার ওই ধৃত ব্যক্তি কে তমলুক জেলা আদলতে আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।
তবে জানা গিয়েছে,ওই ব্যক্তির নামে পূর্ব মেদিনীপুর জেলার একাধিক থানায় একাধিক অভিযোগ রয়েছে।
গত ৭ ই সেপ্টেম্বর আবিদার মল্লিক এর সঙ্গে একটি দোকানঘর নিয়ে ঝামেলা হয় তার বাবার সাথে ।সেই ঝামেলার পূর্ণ শান্তির জন্য একটি সালিশিসভা অনুষ্ঠিত হয়,আর সেই সভায় গ্ৰামের মুহুরি সেখ ওহিদার রহমান কে ডেকে পাঠানো হয়।
উল্লেখ্য সেই সালিশি সভায় গৃহীত সিদ্ধান্ত লেখার পর তিনি বাড়ি ফেরার পথে তার ওপরে আক্রমণ করা হয়। কয়েক জন দুস্কৃতি তাকে ঘিরে জোর মারধর করে। তার কলারবোন ভেঙে দেওয়া হয়। মোট বারোটি সেলাই পড়ে। প্রায় চারদিন নার্সিংহোমে ভর্তি ছিলেন। সেই ঘটনায় এই ব্যক্তির ভাই কোলাঘাট থানায় মামলা দায়ের করেন, আর যার ভিত্তিতে তদন্ত করে ওই আবিদার মল্লিক কে গ্রেফতার করে কোর্ট এ তোলা হয়।আর তাতেই তার ১৪ দিনের জেল হেফাজত এর নির্দেশ দেয় বিচারক। ব্যক্তির দাদা জানিয়েছেন ওই আলোচনা সভা থেকে টোটো করে বাড়ি ফেরার পথে তার ওপর আক্রমণ করা হয়, তাই এই অবস্থায় এই এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখতে পুলিশের দ্বারস্থ হয়ে ছিলেন, যার ফলস্বরূপ পুলিশের উদ্যোগ কে তিনি ধন্যবাদ জানিয়েছেন। তবে আবিদার মল্লিকের তাণ্ডবে এলাকায় আতঙ্ক রয়েছে। এখনো লোক মারফত হুমকি দিচ্ছে বলে অভিযোগ।