বিয়ের দু মাস পর থেকেই গাড়ি টাকার জন্য চাপ,মেয়ের ওপর শারীরিক অত্যাচারের অভিযোগ জামাই এর বিরুদ্ধে, মহিলা থানার দ্বারস্থ অসহায় বাবা।

0
196

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- ঘটনাটি জলপাইগুড়ি শহরের বড় পোস্ট অফিস মোড় এলাকার তলাপাত্র পরিবারে।
ঘটনা প্রসঙ্গে স্থানীয় এবং নির্যাতিতা গৃহবধূর বাবার কাছ থেকে জানা যায়, গত মার্চ মাসে সামাজিক ভাবে এবং সোনাদানা, খাট পালঙ্ক সহ শিলিগুড়ি নিবাসী নির্মল সাহা নিজের মেয়ে ঝুমার বিয়ে দেন জলপাইগুড়ি পোস্ট অফিস মোড়ের দীপাঞ্জন তলাপাত্রের সঙ্গে,।
বর্তমান পরিস্থিতি প্রসঙ্গে বলতে গিয়ে মেয়ের বাবা নির্মল সাহা অভিযোগ করে বলেন, দু মাস পর থেকেই জামাই, এবং তার মা, আমার মেয়ের ওপর শারীরিক অত্যাচার করতে শুরু করে, কারণ তাঁদের দাবী আরো টাকা এবং একটি চার চাকার গাড়ি দিতে হবে, প্রথমে আমরা মেয়ে বোঝাই মানিয়ে নিয়ে সংসার করতে।
কিন্তু অত্যাচারের মাত্রা বাড়তেই থাকে, যা কিনা আশপাশের ফ্লাট এবং প্রতিবেশীরাও জানেন।
বৃহস্পতিবাড় রাতেও জামাই দীপাঞ্জন আমার মেয়েকে মারধর করে রাত দেড় টার সময় ঘর থেকে বার করে দিয়েছিলো বলে এলাকার সহৃদয় মানুষ জন আমাদের জানিয়েছে,
এর পরেই শুক্রবার সন্ধ্যায় আমরা শিলিগুড়িতে আমাদের ওয়ার্ডের কাউন্সিলর কে বিস্তারিত জানিয়ে জলপাইগুড়িতে মেয়ের শশুর বাড়িতে আসি,
(বাইট,,,,1, নির্মল সাহা ).
অপরদিকে এই ঘটনা প্রসঙ্গে শুক্রবার রাতে দীপাঞ্জন তলাপাত্রের বাড়িতে সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা পৌঁছলে, কার্যত তাদের ওপর ঝাঁপিয়ে পরে দীপাঞ্জন তলাপাত্র স্বয়ং, সাংবাদিকদের ক্যামেরা হাত দিয়ে বন্ধ করে দিতে চেষ্টা করে, এবং পাল্টা অভিযোগ করে নিজের স্ত্রীর বিরুদ্ধে। ( বাইট,ভিডিও /দীপাঞ্জন তলাপাত্র ).
শুক্রবার রাতেই শিলিগুড়ি থেকে আগত মেয়ের বাড়ির লোকজন মেয়েকে নিয়ে মহিলা থানায় লিখিত আকারে সব ঘটনা জানিয়ে মেয়েকে শিলিগুড়িতে নিয়ে যায়, থানা চত্বরে দাঁড়িয়ে নির্যাতিতা গৃহবধূ ঝুমা সাহা (তলাপাত্র)।
জানান, চুলের মুঠি ধরে টেনে সিঁড়ি দিয়ে নামাতো, লাথি মারতো, অনেক সয্য করেছি অত্যাচার,।