নির্যাতিতার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন পরেই অভিযুক্তদের বাড়ি ভাঙচুর করলো বিক্ষুব্ধ জনতা,অভিযুক্তর মা বলছে তার ছেলে নির্দোষ।

0
153

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা:-  ধর্ষিতা নাবালিকার মৃত্যুতে ক্ষোভে ফুঁসছে তাঁর গ্রাম। ওই নাবালিকার মৃতদেহ গ্রামে পৌঁছতেই গোটা এলাকায় ক্ষোভের আগুন জ্বলে ওঠে। ক্ষুব্ধ বাসিন্দারা রাতেই মূল অভিযুক্ত বাপ্পা বর্মন, মৃণাল সরকার, সুমন সরকার বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালান। যদিও সে সময় অভিযুক্তদের বাড়িতে কেউই ছিলেন না। পরে খবর পেয়ে ঘটনাস্থলে জেলা পুলিশের ডিএসপি হেডকোয়ার্টার চন্দন দাস ঘটনাস্থলে পৌঁছলে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। এরপর আরও বাহিনী নামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

তাদের দাবি ছিল, যতক্ষণ বাপ্পা বর্মনের বাড়িঘর ও পরিবারের লোক এখানে আছে ততক্ষণ মৃতদেহ এখান থেকে নিয়ে যেতে দেবেন না তাঁরা। যদিও পরে কড়া পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে মৃতদেহ ওই কিশোরীর বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরে নির্যাতিতার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। পরে বিক্ষুব্ধ জনতা অভিযুক্তদের বাড়ি ভাঙচুর করে এমনকি বাড়ির সমস্ত কিছু ভেঙে ঘরের বাইরে ফেলে দেওয়া হয়।

এদিন এবিষয়ে অভিযুক্ত সুমন সরকারের মায়ের অভিযোগ,গতকাল আমার বাড়িতে কিছু লোক এসে এবং আমার বাড়ি ভাঙচুর করে। এবং আমার বড় ছেলেকে তুলে নিয়ে যায়। পরে পুলিশের কাছে জানান হলে পুলিশ কোন সহযোগিতা করে না। আমার ছেলে নির্দোষ। আমার ছেলে ওই ঘটনার সাথে যুক্ত নয়। সেই সঙ্গ দোষে ফেঁসে গেছে। ওর বন্ধুদের কারণে সে ফেসেছে।